চাঁদপুরে মাদক নিয়ে সংঘর্ষে পথচারী নিহত

চাঁদপুরের মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ষের জেরে শামীম গাজী (২৪) নামের এক পথচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন) সকাল ৭টায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গতকাল ২৯ জুন রাতে জেলার প্রধান বাণিজ্যিক এলাকা পুরাণবাজারে সংঘর্ষের সময় বাসায় ফরার পথে হামলার শিকার হন শামীম।

নিহত শামীম গাজী পুরাণবাজার মধ্যশ্রীরামদি এলাকার তাজু সর্দারের ছেলে। তিনি চাঁদপুরের হোটেল গ্র্যান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতেন।

জানা যায়, মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৭ জুন পুরাণবাজার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরের সাথে স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী হেলালের বাকবিতণ্ডা হয়। পরে হেলালের পক্ষ নেয়া ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদাত পাটওয়ারীর ছোট ভাই রাসেল গ্রুপের সাথে জহির গ্রুপের সংঘর্ষ হয়। এতে জহির গ্রুপের সবুজ খান (২৪) নামের এক যুবককে কুপিয়ে আহাত করা হয়। মূলত ওই ঘটনার রেশ ধরেই রবিবার সন্ধ্যায় দুটি গ্রুপের দফায় দফায় মারামারি হয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা ও পুরাণবাজার ফাঁড়ির পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলি করা হয়। এই ঘটনায় দুটি গ্রুপের প্রায় ১৫ জন আহত হন।

নিহত শামীমের বাবা তাজুল সর্দার জানান, তার ছেলে হোটেল গ্র্যান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতো। প্রতিদিন সকাল ৮টায় কাজে যায় আর রাত সাড়ে ৮টায় ফেরে। দুপুরের খাবার নিয়ে যায়। ঘটনার রাতে টিফিন ক্যারিয়ার হাতে সে হোটেল থেকে ফিরছিলো। এ সময় কোনো একটি পক্ষ শামীমকে অন্ধকারে চিনতে না পেরে হামলা চালায়।

ছেলে হত্যার বিচার চেয়ে কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, দুই বছর হলো শামীম বিয়ে করেছে। লামিম নামে ৯ মাসের বাচ্চা রয়েছে তার।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

<