পুত্রের গলাকাটা লাশের পর বাবার মরদেহ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জে কবাই ইউনিয়নের জর লক্ষ্মীপাশা পান্ডব নদীর তীরে বাগান থেকে পুত্রের গলাকাটা লাশ উদ্ধারের ১৬ ঘন্টার মাথায় উদ্ধার করা হয়েছে বাবার মৃতদেহ।

শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ছেলে ইয়াসিন (২০) ও আজ শনিবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে বাবা হেলাল উদ্দীন (৫৫) এর মৃতদেহ উদ্ধার করা হয়। 

তারা পিরোজপুরের নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা। 

‘মায়ের পরশ’ নামক ট্রলার নিয়ে মাছ ধরা ‘চাই’ বিক্রি করতে উপজেলার শিয়ালঘুনি বাজারে আসে। ‘চাই’ বিক্রি শেষে ফেরার পথিমধ্যে পান্ডব নদীর মধ্যে তারা খুন হয় বলে ধারণা করছেন পুলিশ। 

একই এলাকা থেকে চাই বিক্রি করতে আসা হাসান জানান, হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাই বিক্রি করে। ওই বিক্রিকৃত চাই পৌছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোনো  খোঁজ-খবর পাইনি। পরে শুনি তাদের লাশ নদীতে পাওয়া গেছে। নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

বরিশালে বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদশর্ক (তদন্ত) নকীব আকরাম জানান, মৃত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া গেছে, পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

তিনি জানান, পিতা-পুত্রের মৃতদেহ ময়না তদন্তের জন্য শনিবার দুপুরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।

বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh