পাবনায় দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ৭

পাবনার সাঁথিয়ায় পূর্ব শত্রুতার জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ ৭ জন আহত হয়েছেন। আহতরা হলেন- রেজাউল (৪০), মনিরুল (৩৬), লাদেন (১৫), ফরিদা (৪০), ছানো (৫০), শামীম (১৬), রতন (২৩)। 

শুক্রবার (১০ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলা নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার সোনাতলা গ্রামে মিজানদের সাথে রেজাউলদের অনেকদিন ধরে বিরোধ চলে আসছিল। গত ৮ জুলাই রেজাউলদের বালির ট্রাক নিয়ে যাওয়ার সময় সড়কের উপর পড়ে থাকা মিজানদের একটি বাঁশ ট্রাকের চাকায় পিষ্ট হয়। 

এ নিয়ে উভয়ের মধ্যে বিবাদ সৃষ্টি হয়। ওই দিনের ঘটে যাওয়া বিবাদের মীমাংসার তারিখ নির্ধারণ করা হয় আজ শুক্রবার সন্ধ্যায়। এরই প্রেক্ষিতে শুক্রবার সকালে ওই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মিজানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় রেজাউলের বাবা মিরাজুল প্রাং। 

এ সময় রেজাউলের সাথে কথা কাটাকাটি হয় মিজানের। এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে মহিলাসহ ৭ জন গুরুতর জখম হয়। তাদের স্বজনেরা আহতদের উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। 

এ বিষয়ে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার পরামর্শ দেই এবং আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //