বরিশালে রাস্তার পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নের আস্তাকাঠি গ্রাম থেকে ইমরান হাওলাদার (২৫) নামের এক যুবকের মরহেদ উদ্ধার করা হয়েছে। সে একই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র।

রবিবার (১২ জুলাই) সকাল ৭টার দিকে ইউপিনের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল হাওলাদারের বাড়ির পূর্ব পাশে রাস্তার পাশ থেকে যুবকের বাকেরগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশের ধারণা এটি অস্বাভাবিক মৃত্যু। আর পরিবারের অভিযোগ পরিকল্পিত হত্যাকাণ্ড। ঘটনাস্থল ও মরদেহে এমন অভিযোগের আলামতও পেয়েছে পুলিশ।

তথ্য নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ‘রাস্তার পাশে ইমরানের মরদেহে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে বেলা ১২টার দিকে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ওজি জানান, খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি বলেন, নিহত ইমরানের গলায় গামছা মোড়ানো ছিল। গামছার একাংশ ইমরানের গলায় এবং অপর অশং আম গাছের সাথে বাধা অবস্থায় পাওয়া গেছে।

তিনি বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা একই বলা সম্ভব নয়। তবে এটি যে স্বাভাবিক মৃত্যু না সেটা নিশ্চিত। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য কি সেটা নিশ্চিত হওয়া যাবে।

এদিকে নিহত ইমরানের বাবা বাবুল হাওলাদার অভিযোগ করে বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার গলায় গামছা পেচিয়ে গাছের সাথে ঝুলিয়ে হত্যা করা হয়েছে।

ইন্সেপেক্টর অপারেশন মমিন উদ্দিন জানান ময়নাতদান্ত ছাড়া নিশ্চিত করে বলা যাবেনা এটা হত্যা না আত্মহত্যা। তবে এটা যে স্বাভিক মৃত্যু না সেটা নিশ্চিত। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //