গোপালগঞ্জে বিপুল পরিমাণ নকল ঔষধসহ গ্রেফতার ১

গোপালগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ঔষধ, অনুমোদনহীন দেশি-বিদেশি হেপাটাইটিস বি ভাইরাসের ভ্যাকসিন এবং ব্যাগ ভরা রক্ত উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে মো.আব্দুল আলিম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে গোপালগঞ্জের কেন্দ্রীয় কালীবাড়ি সংলগ্ন স্বর্ণ টাওয়ারের আন্ডার গ্রাউন্ডে অবস্থিত যমুনা মেডিকেল সাপ্লাই নামে একটি দোকান থেকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ঔষধ, অনুমোদনহীন দেশি-বিদেশি ২৪৯ পিস হেপাটাইটিস-বি ভাইরাসের ভ্যাকসিন ও তিন ব্যাগ রক্ত উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। 

এ ঘটনায় সূর্যের হাসি ক্লিনিকের ল্যাব টেকনিশিয়ান ও যমুনা মেডিকেল সাপ্লাইয়ের মালিক মো.আব্দুল আলিমকে গ্রেফতার করে এক বছরের কারাদণ্ড ও ২ লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু। 

এ সময ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হাসান, জেলা ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মহেশ্বর কুমার মন্ডল, ভ্রাম্যমাণ আদালতের পেশকার নাদিম সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু গণমাধ্যমকে বলেন, গোপালগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক শাহিদা সুলতানা স্যারের দিকনির্দেশনায় জনস্বার্থে সমগ্র জেলাব্যাপি ভেজাল বিরোধী অভিযান পরিচালনার এ কার্যক্রম অব্যাহত থাকবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //