বরিশালে শিশুকে ধর্ষণের চেষ্টা, আত্মগোপনে অভিযুক্ত

বরিশাল নগরীর উপকন্ঠ পুরানপাড়া এলাকায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে শিশিটিকে তার নিজ ঘরে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী ফুচকা বিক্রেতা ও তিন সন্তানের জনক মো. শাহিন হাওলাদার কুট্টি (৪৮)।

সে বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়ের সটিখোলা গ্রামের আযরত আলীর ছেলে। তার দুই স্ত্রী রয়েছে। ঘটনার পর থেকেই স্ত্রী সন্তানসহ পলাতক রয়েছে শাহিন হাওলাদার কুট্টি।

ভিকটিম স্থানীয় পুরানপাড়ার একটি স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্রী জানায়, ঘটনার সময় তার বাবা-মা কেহই ঘরে ছিলনা। ভাবি বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ধোয়াপালার কাজে ব্যস্ত ছিলেন।

ভাইয়ের শিশু কন্যাকে নিয়ে ঘরে খেলা করছিলেন শিশুটি। তখন প্রতিবেশী ফুচকা বিক্রেতা শাহিন হাওলাদার কুট্টি ঘরে ঢুকে শিশুটিকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার ডাক-চিৎকার শুনে শিশুর ভাবি দৌড়ে দাকে বাঁধা দেয়। তখন প্রতিবেশিরা এগিয়ে এলে অভিযুক্ত শাহিন হাওলাদার কুট্টি ঘটনাস্থল হতে দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহানগরীর কাউনিয়া থানার উপ-পরিদর্শক আবুল বাশার জানান, ঘটনার পর থেকেই অভিযুক্ত কুট্টি তার স্ত্রী সন্তান নিয়ে পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //