শরীয়তপুর পৌরসভার মেয়রের করোনা শনাক্ত

শরীয়তপুর পৌরসভার মেয়র ও পৌর মেয়রদের সংগঠন মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম কোতোয়ালের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ আল মুরাদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৩০ জুলাই তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সোমবার (৩ আগস্ট) বিকেল ৫টার দিকে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন ও সুস্থ আছেন তিনি।

দেশবাসীর কাছে দোয়া চেয়ে শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, আগামীকাল পরিবার ও যারা সংস্পর্শে এসেছেন তাদের নমুনা সংগ্রহ করা হবে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সোমবার শরীয়তপুর জেলার ৭২টি নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এতে ৩৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। শরীয়তপুর জেলায় সর্বমোট নুমনা সংগ্রহ করা হয়েছে ছয় হাজার ৬১১ জনের। এর মধ্যে ছয় হাজার ৫০৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ১০১ জন। এর মধ্যে সদরে রয়েছেন ৪০৩ জন, জাজিরা উপজেলায় ১৩২ জন, নড়িয়া উপজেলায় ১৭২ জন, ভেদরগঞ্জ উপজেলায় ১৩৪ জন, ডামুড্যা উপজেলায় ১১৩ জন ও গোসাইরহাট উপজেলায় ১৪৭ জন। তবে আক্রান্তদের মধ্যে ৮৬২ জন ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে ৯ জনের মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //