ফনেটিক ইউনিজয়
‘প্রিনিক’ এর প্রেমগাথা
বিনোদন প্রতিবেদক

জুটি হিসেবে সারা বিশ্বে তারা ‘প্রিনিক’ নামেই পরিচিত। তাদের একজন আমেরিকার জনপ্রিয় পপ গায়ক। বয়স ২৬-এর ঘরে। অন্যজন বলিউড আর হলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এক সময়ের বিশ্বসুন্দরীও বটে। বয়স এখন ৩৬-এর ঘরে। বলছি মার্কিন তারকা নিক জোনাস আর দেশি গার্ল প্রিয়াংকা  চোপড়ার কথা। বয়সের তীর যে প্রেমগাথাকে হার মানাতে পারেনি। জানা যায়, গত বছর মেট গালা অনুষ্ঠানে পরিচয় হয় প্রিয়াংকা আর নিকের।  তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে তখনই অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াংকা নিককে প্রশংসায় ভাসান। বলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’ এই বাক্যের মধ্য দিয়ে প্রিয়াংকার বক্তব্য শেষ হলেও তাদের ঘিরে গুঞ্জনের সুরে যেন দ্বিগুণ হাওয়া লাগে।
 এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে প্রিয়াংকার সমুদ্র ভ্রমণের ছবি যে দর্শকমনে তাদের নিয়ে আগ্রহ আরও বেড়ে যায় সে কথা নিশ্চিত করেই বলা যায়। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়লে বিস্ফোরিত হয় এই দুই তারকার প্রেমের গুঞ্জন। এরপর আর কিছু যেন থেমে থাকেনি। নিক জোনাসের সঙ্গে আত্মীয় বিয়েতে প্রিয়াংকার অংশগ্রহণ, নিকের পরিবারের সঙ্গে সময় কাটানো, মার্কিনের বিভিন্ন কফি শপে বিচরণ, আবার প্রিয়াংকার হাত ধরে নিকের ভারতে আসা এসব কিছুতে কারও আর কিছু বুঝতে যেন বাকি থাকে না। সর্বমহলে প্রতিষ্ঠিত হয়ে প্রিনিকের প্রেমগাথা। তবে এই দুই তারকার সম্পর্কের জন্য সমালোচনায়ও পড়তে হয় তাদের। তবে সব সমালোচনাকে তুড়ি মেরে এ বছরের মাঝামাঝি নিজের ৩৬তম জন্মদিনে লন্ডনে নাকি নিক জোনাসের সঙ্গে আংটি বদল করেন প্রিয়াংকা চোপড়া। বাকি থাকে দুই পরিবারের অনুমতির। গত ১৮ আগস্ট সে অধ্যায়েরও শুরু হয়। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বইয়ের জুহুতে প্রিয়াংকার বাড়িতে সম্পন্ন হয় প্রিনিকের বাগদান। কিন্তু বিয়ের দিন-তারিখ এখনও নির্ধারিত হয়নি।
জানা যায়, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন প্রিয়াংকা-নিক। সেখানে হবু বরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন খ্যাত এ অভিনেত্রী। গত ২৩ তারিখ ২৬ বছরে পা দিয়েছেন মার্কিন পপস্টার জোনাস। নিকের ভাই জো জোনাস ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে লস এঞ্জেলসের একটি বেসবল স্টেডিয়ামে বেশ ধুমধাম করে নিকের জন্মদিন উদযাপন করেন তারা। সেখানে প্রথমবারের মতো প্রকাশ্যে হবু বরকে চুমু খেয়ে প্রিয়াংকা তাদের পরিণয়ের পথে আরও একধাপ এগিয়ে যান।

Disconnect