ফনেটিক ইউনিজয়
বলিউডে বিয়ের হাওয়া
মান্নাফ সৈকত
দীপিকা পাড়ুকোন- রণবীর সিং
----

২০১৭ সালের শেষের দিকে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়েতে বেশ সরগরম ছিল বলিউড অঙ্গন। ব্যতিক্রম হচ্ছে না ২০১৮ সালেও। এবছরও বলিউডে বইছে ফাগুন হাওয়া। লেগেছে একের পর এক বিয়ের ধুম। বছরের মাঝামাঝি সোনম কাপুর-আনন্দ আহুজার বিয়ের পর একে একে উইকেট পতন শুরু হয়েছে বিটাউনে।

দীপিকা পাড়ুকোন- রণবীর সিং
এবার বিয়ের ফুল ফুটতে চলেছে জনপ্রিয় তারকা রণবীর সিং আর  দীপিকা পাড়ুকোনের। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় তাদের বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে। জানা যায়, তাঁদের বিয়েতে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন মিলিয়ে ৩০ জন উপস্থিত থাকবেন। দীপবীর মুম্বইয়ে এক জমকালো রিসেপশনের আয়োজন করছেন। ১ ডিসেম্বর এই রিসেপশনে বিটাউনসহ করপোরেট জগতের অনেকেই নববিবাহিত তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন। বেঙ্গালুরুতেও হবে রিসেপশন। কারণ দীপিকা পাড়ুকোনের বাড়ি বেঙ্গালুরুতে।

প্রিয়াংকা চোপড়া-নিক জোনাস
বিয়ের সানাই বাজতে বেশি দেরি নেই বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত প্রিয়াংকা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের । এ মাসের শেষ দিকে রাজস্থানের উমেদ প্যালেসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এ জুটি। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর বহু প্রতীক্ষিত সেই  বিয়ের জমজমাট আসর বসবে ঐতিহ্যবাহী এই উমেদ প্যালেসে। তবে বিটাউনের তারাদের আলোয় এই প্যালেস আরও আলোকিত হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। এর মধ্যেই বিয়ের আমন্ত্রণপত্র পাঠানোর কাজ শুরু করেছেন তারা।  

কপিল শর্মা- গিন্নি ছত্রাত
আগামী ১২ ডিসেম্বর জলন্ধরে বিয়ে করছেন বলিউডের কমেডির রাজপুত্র কপিল শর্মা ও অনেকদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। জানা গেছে, ১৪ ডিসেম্বর মুম্বইয়ে হবে রিসেপশন। কপিলের বান্ধবী গিন্নি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন। কপিল আর গিন্নির পরিচয় ১১ বছরের। কপিলের পরিবারও গিন্নিকে পছন্দ করে। গত বছরের ১৭ মার্চ কমেডিয়ান কপিল শর্মা টুইটারের মাধ্যমে সবার সঙ্গে তার বান্ধবীকে পরিচয় করিয়ে দেন। গিন্নি ছত্রাতের সঙ্গে তার একটি ছবি শেয়ার করে কপিল টুইট করেছেন, ‘ও আমার বেটার হাফ বলবো না; বরং বলবো, ও আমাকে পরিপূর্ণ করছে। গিন্নি তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান।’

আলিয়া ভাট-রণবীর কাপুর
শোনা যাচ্ছে, নতুন বছরেই বিয়ে করছেন অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের। দু’জনের সম্পর্কের খবর বলিউডে এখন ওপেন-সিক্রেট। কাপুর এবং ভাট পরিবার স্বীকার করে নিয়েছেন প্রেমের কথা। বিয়ের তারিখ নিয়েও দুই পরিবারে আলোচনা হয়েছে। বছরের শুরুতেই বিয়ের তারিখটা পাকাপাকি হতে পারে বলেও শোনা যাচ্ছে। কাপুর পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ একটি সূত্রের খবর, রণবীরের পরিবারের সকলেই মেনে নিয়েছে আলিয়াকে। রণবীরের বাবা, মা, বোন এবং পরিবারের বাকি সকলের কাছেই আলিয়া অত্যন্ত আদরের। রণবীরও চান শুভ কাজ সেরে ফেলতে।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা  
আর ফিসফাস নয়, এবার নাকি সত্যি সত্যি বিয়ে করছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা।  শোনা যাচ্ছে, সালমান খানের ভাইয়ের সাবেক স্ত্রী আগামী বছর আবার বিয়ের পিঁড়িতে বসছেন। দীর্ঘদিন ধরে বিটাউনে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন হয়েছে। বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা গেছে। আগামী বছর এ জুটি সাত পাকে বাঁধা পড়বেন। আর তারা নাকি শিগগিরই এ ব্যাপারে ঘোষণা দেবেন।

টাইগার শ্রফ ও দিশা পাটানি
বিটাউনের তারকাদের বিয়ের সারিতে আছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।
বেশ কয়েক বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন তারা। কয়েকটি অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে তাঁদের। নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলে দাবি করলেও ভক্তরা তা মানতে নারাজ। তাই সম্ভাব্য বিয়ের তালিকায় তাদের নামও থাকছে উপরের দিকে।
 তারকাদের বিয়ের সারিতে আরও সঙ্গে আছেন বরুন ধাওয়ান ও বান্ধবী নাতাশা দালাল, আছেন রাজকুমার রাও ও পত্রলেখাসহ অনেকেই। তাই বলাই যায়, আসছে বছরও বেশ চমক আশা করা যায় বিটাউনে।

Disconnect