বার্সার বিরুদ্ধে ফের মামলা করলেন নেইমার

নেইমারের দলবদল নিয়ে একের পর এক নাটকই ছিলো এবারের ইউরোপিয়ান ফুটবল মৌসুম শুরুর অন্যতম ঘটনা। যেখান বেশ জোরেশোরেই শোনা গিয়েছিল এ মৌসুমেই বার্সেলোনায় ফিরে আসছেন নেইমার। শেষপর্যন্ত তা হয়নি। ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতেই রয়ে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। 

দলবদল বিষয়ক নাটকীয়তায় নেইমারের সঙ্গে বার্সেলোনার উষ্ণ সম্পর্কের আভাস পাওয়া গেলেও, মৌসুমের মাঝামাঝিতে এসে যেনো ফের শীতল হতে চলেছে তাদের অভ্যন্তরীণ সম্পর্ক।

কেননা দ্বিতীয় দফায় বার্সেলোনার বিপক্ষে মামলা ঠুকেছেন নেইমার। এবার তার দাবি ক্লাবের কাছ থেকে বাকি থাকা সাড়ে ৩ মিলিয়ন ইউরো বা ৩৩ কোটি টাকা। ক্লাব ছাড়ার পর পারিশ্রমিকের এই ৩৩ কোটি টাকা নেইমারকে পরিশোধ করা হয়নি বলে অভিযোগ করেছেন তার বাবা।

অবশ্য এ বিষয়ক একটি মামলা ২০১৭ সাল থেকেই চলছে আদালতে। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর, নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেছিল স্প্যানিশ ক্লাবটি। এই মামলার বিপরীতে বকেয়া বোনাসের দাবিতে পাল্টা মামলা করেছিলেন নেইমার।

সেই মামলা এখনও আলাদা প্রক্রিয়াধীন। নেইমারের বাবা জানিয়েছেন, নতুন মামলাটি মূলত ২০১৭ সালে করা মামলারই একটি অংশ। তিনি আশা করছেন সবকিছু ভালোভাবেই সমাধা হবে। তবে নতুন করে করা এ মামলার কারণে নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা যে বেশ কমে গেল- তা বলে দেয়াই যায়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //