কেমন যাবে আপনার আজকের দিন?

আজ ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন যাবে তা জেনে নিন এক ঝলকে।  

মেষ

কোনো উচ্চব্যক্তির কারণে মান বৃদ্ধির যোগ রয়েছে। পথে কোনো বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রীর বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। 

বৃষ

আজ সকল কাজে কম বেশি ভাল সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনো উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা আছে। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিজের কারো জন্য মানসিক পীড়া হতে পারে।

মিথুন

নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশির সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আপনার মনের ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে।

কর্কট

সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে।

সিংহ

লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন। না হলে বিবাদ বাড়তে পারে। আপনার গোপন কোনো রোগ বাড়তে পারে। ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ পাবেন। কাজের দিকে কোনো ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান থাকুন। 

কন্যা

ব্যবসার দিকে কোনো বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশির জন্য কোনো অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের দিকে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধির সম্ভাবনা। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে।

তুলা

পিতা মাতার জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে। আজ কোনো অশুভ কিছু ঘটতে পারে। শরীরে কোনো অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। কর্মস্থানে কোনো বিবাদ নিয়ে চিন্তা হতে পারে।

বৃশ্চিক

সকাল দিকে রাস্তাঘাটে কোনো অচেনা লোকের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। লজ্জাহীনতা কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। 

ধনু

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে।

মকর

সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থ ব্যাপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ

সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

মীন

গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ব্যবসার দিকে কোনো কারণে একটু বাজে খরচ হতে পারে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //