রাশিফল: কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (০২ এপ্রিল) দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

কর্মস্থানে কোনো মেয়ের সঙ্গে পরিচয় হতে পারে। কোনো নামী ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে দুর্ভাবনা না করা ভালো। অধিক ব্যয় বৃদ্ধি। পিতামাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান।পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। আজ জ্ঞানী মানুষের সান্নিধ্যে আসতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

শত্রুর জন্য চিন্তা বৃদ্ধি। সকাল দিকে অর্থ ব্যয় থেকে সাবধান। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলবার জন্য অনুতাপ। বিবাহ ব্যাপারে যোগাযোগ আজ না করা ভালো। ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন (মে ২১-জুন ২০)

বাজে লোকের জন্য ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে সুখে বাধা। বাড়িতে বন্ধুদের জন্য খরচ। প্রেমের জন্য ভালো সময়। ব্যবসার দিকে কোনো খরচ কমতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যপারে  বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে নতুন কাজ হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

ভালো কাজের জন্য সামাজিক সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো কারণে মায়ের সঙ্গে বিবাদ। অতিরক্ত ভোগের ইচ্ছার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে অর্থ নিয়ে চিন্তা।  চিকিৎসার ব্যাপারে খরচ ও চিন্তা। সম্পত্তি ব্যাপারে বোনের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আশার সম্ভাবনা। বেশি কথা বিবাদ আনতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

অধিক চিন্তা বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে ভ্রমণের  আলোচনা বন্ধ রাখুন। কোনো খরচের জন্য অর্থ সংগ্রহ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে সামাজিক বিষয় আলোচনা। আজ ব্যবসায় ব্যয় বাড়তে পারে। আর ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।

 কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

ব্যবসার দিকে আজ আয় বাড়তে পারে। চাকুরীর স্থানে কোনো বাধা সঙ্গে লড়তে হবে। শত্রুর জন্য কোনো ক্ষতি থেকে দূরে থাকুন। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ। আর্থিক ব্যপারে আনন্দ। গবেষণার  দিকে জয় লাভ। পারিবারক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে দুপুরের পরে। রক্তচাপ নিয়ে কষ্ট। সম্পত্তি ব্যাপারে ভাই ভাই বিবাদ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ রাস্তায় বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য ঠাকুরের কাছে শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে  অযথা তর্ক। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে ক্ষতির যোগ। ব্যবসার ব্যপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায়্য পাবেন না। 

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

সংসারে ব্যয় সঙ্কোচন করবার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। ব্যবসার দিকে বুদ্ধির পরিচয় দিতে হবে। আজ একটু ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে একটু মুক্তি লাভ। 

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

সন্তানের লেখাপড়ার জন্য বিশেষ আলোচনা। বন্ধুর আপনার প্রতি থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো ক্ষতি হবার চিন্তা ছাড়ুন, খরচের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য আজ দিনটি ভালো হবে না। পায়ের দিকে কোনো আঘাত থেকে সাবধান।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ আশা ভঙ্গ হতে পারে। সামাজিক কাজের জন্য নামযশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। আত্মীয় বদনাম করতে পারে। কর্ম স্থানে অশান্তি বৃদ্ধি। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। 

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ বিবাহিত জীবনে নতুন কোনো বিবাদ আসতে পারে। সারাদিন শরীরে কষ্ট নিয়ে নাজেহাল। ব্যবসার দিকে কোনো পরিবর্তন হবে না। আত্মীয়ের বাড়িতে ভ্রমণ নিয়ে চিন্তা। প্রেমের জন্য আঘাত থেকে সাবধান। খেলাধুলাতে সাফল্য পেতে পারেন। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কাজের জন্য ভ্রমণে বাধা  আসতে পারে। শরীরে কোনো ব্যধির কারণে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভালো সাহায্য পাবেন না। ব্যবসার দিকে কোনো লোকের বাজে ব্যবহার আঘাত দিতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভালো থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো খরচ বাড়তে পারে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //