ফনেটিক ইউনিজয়
৬ জিবি র‌্যামের এফ-৫ নিয়ে এল অপো

বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, সম্প্রতি অসাধরণ অপো এফ-৫ নিয়ে আসার পর এবার অপো এফ-৫ ৬ জিবির পর্দা উন্মোচন করেছে। অপো-ভক্ত ও তরুণদের সেরা সেলফি অভিজ্ঞতা দিতে অপো এফ-৫ ৬ জিবির ব্ল্যাক এডিশনই এ ধরনের ফোনগুলোর মধ্যে প্রথম একটি ফোন, যা ৩২,৯৯০ টাকায় পাওয়া যাবে। আজ থেকে শুরু হচ্ছে অপো এফ-৫ ৬ জিবি ভার্সনের প্রি-অর্ডার। এই ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে ২ ডিসেম্বর ২০১৭ থেকে। দেশের তরুণদের পছন্দের তালিকায় অপো বাংলাদেশের অন্যতম একটি ফ্যাশন-সচেতন এবং স্টাইলিশ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে।
অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ‘সেলফি-প্রেমিকদের সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা অপো এফ-৫ ৬ জিবি নিয়ে এসেছি। আশা করি, এই ফোনটির উদ্ভাবনী সব ফিচার গ্রাহকদের সর্বোচ্চ আনন্দ দেবে এবং আমাদের বিশ্বাস, সবাই এই ফোনটির প্রেমে পড়ে যাবে।
দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সঙ্গে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রমের অপো এফ-৫ ৬ জিবির আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। অনেক বেশি স্টোরেজ ক্ষমতা থাকায় গ্রাহকেরা স্বচ্ছন্দে এই ফোন ব্যবহার করতে পারবেন। আর স্টাইলিশ ও ফ্যাশনেবল লালা রং নিশ্চিত করবে আপনি আপনার পছন্দের ফ্যাশনে আছেন।
অপো এফ-৫ ৬ জিবির অসাধারণ বিউটি টেকনোলজি সেলফিকে আরও সুন্দর করে তুলবে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি একটি গ্লোবাল ডেটাবেইসের ওপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেকআপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়। অপো এফ-৫ ৬ জিবিতে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজ্যুয়াল সুবিধা উপভোগ করার সুযোগ দিচ্ছে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এ রকম ডিসপ্লের ফোন এটিই প্রথম।

Disconnect