বেনামী অভিযোগে দুদকে বিডিনিউজের প্রধান সম্পাদক

বেনামী অভিযোগে দুর্নীতি দমন কমিশনের তলবে কমিশনে উপস্থিত হয়েছিলেন নিউজ পোর্টাল বিডিনিউজ টুয়েন্টিফোরের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। 

আজ সোমবার দুদক কার্যালয় থেকে বের হওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি নিজের অবস্থান তুলে ধরেন। সে সময় বিডিনিউজে থাকা তার শেয়ারের অংশ বিক্রি, পদ্মা ব্যাংক নিয়ে গুজব, সাংবাদিকতা এবং দুদকে তলবের বিষয়ে ব্যাখ্যা দেন বিডিনিউজের প্রধান সম্পাদক।

হঠাৎ কেন ‘অবৈধ সম্পদ অর্জনের’ অভিযোগ তোলা হল, তা সাংবাদিকদেরই ‘তদন্ত’ করে দেখতে বললেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী।

তিনি বলেন, যে অভিযোগ তার বিরুদ্ধে করা হচ্ছে তা ‘একেবারেই ভিত্তিহীন’। তিনি সব সময় নিয়ম মেনে চলার চেষ্টা করেছেন এবং কোনো ‘অবৈধ সম্পদ’ তার নেই।

তৌফিক ইমরোজ খালিদী আরো বলেন, সাংবাদিক হিসেবে আপনারা ইনভেস্টিগেশন করেন যে কেন হয়েছে। কোন খবর নিয়ে হয়েছে। কোনো খবরে যদি আমাদের ভুল থাকত, একটি শব্দ, একটি বাক্য, একটি তথ্য, তাহলে আমার বিরুদ্ধে মামলা করতে পারত। মামলা করেনি কেন? এই পথ কেন নিয়েছে?

এর আগে খালিদীকে তলব করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাকে ১১ নভেম্বর সকাল সাড়ে ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে অভিযোগ সম্পর্কে বক্তব্য প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছিল। 

দুদকের উপপরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, তৌফিক ইমরোজ খালিদী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও নিজ নামের হিসাবে বিপুল পরিমাণ টাকা স্থানান্তরের মাধ্যমে অবস্থান গোপন এবং বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন বলে অভিযোগ রয়েছে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে অভিযোগ সম্পর্কে আপনার বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা একান্ত প্রয়োজন। উল্লিখিত অভিযোগের বিষয়ে বক্তব্য প্রদানের জন্য আগামী ১১ নভেম্বর দুদকের প্রধান কার্যালয়ে হাজির হওয়ার জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগের বিষয়ে আপনার কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //