‘মায়াবতী’ তিশা

‘মায়াবতী’ চলচ্চিত্র ২২টি প্রেক্ষাগৃহে ‍মুক্তি পেয়েছে গতকাল শুক্রবার। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সফল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আর তাঁর বিপরীতে আছেন ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করা ইয়াশ রোহান। ছবিটি পরিচালনা করেছেন অরুণ চৌধুরী।

রাজধানীর নিউমার্কেট এলাকায় বলাকা সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখেছেন তিশা-রোহান। নতুন ছবি প্রচারের উদ্দেশ্যে দর্শকদের উৎসাহ দিতে শুক্রবার সারা দিন বৃষ্টি মাথায় নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকার প্রেক্ষাগৃহে ঘুরে বেড়িয়েছেন তিশা, রোহানসহ চলচ্চিত্র নির্মাতা ও সংশ্লিষ্টরা।

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন প্রযোজিত ‘মায়াবতী’তে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভুঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীমসহ অনেকে।

২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে নারী পাচারকে ঘিরে। সমাজের পারিপার্শ্বিক অবস্থা চিত্রায়িত হয়েছে এতে। নিটোল প্রেমের গল্পের পাশাপাশি পরিচালক এতে সমাজের নানা অসংগতি তুলে ধরেছেন।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh