আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল করোনাভাইরাসে আক্রান্ত

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

বৃহস্পতিবার রাতে করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পান বিসিবি নারী বিভাগের চেয়ারম্যান নাদেল। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি সুস্থ রয়েছেন। চিকিৎসকদের পরামর্শে বর্তমানে নিজ উদ্যোগে আইসোলেশনে আসেন নাদেল। 

শুক্রবার বিষয়টি নিশ্চিত করে নাদেল জানিয়েছেন,  ‘বৃহস্পতিবার রাতে জানতে পারি আমার করোনা পজিটিভ। তবে আমি মঙ্গলবার নমুনা দেয়ার পর থেকেই নিজ উদ্যোগে আইসোলেশনে আছি। আল্লাহর রহমতে আমার শারীরিক কোনো সমস্যা নেই। আমি সুস্থ আছি। দেশবাসীর কাছে দোয়া চাই, যেন দ্রুত আরোগ্য লাভ করতে পারি।’

সিলেটের স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান ঢাকা বলেন, “আমি গতকাল (বৃহস্পতিবার) শুনেছি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।”

সিলেট জেলা সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, “বৃহস্পতিবার সিলেট জেলায় ১৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের ওই নেতা থাকতে পারেন।” তবে তিনি এর বাইরে আর কোনো মন্তব্য করতে রাজি হননি। 

শফিউল আলম নাদেলের সাথে আলাপের বরাত দিয়ে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, “নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও তিনি সুস্থ আছেন। তিনি সকলকে সচেতনভাবে সাথে চলার পাশাপাশি সবার কাছে দোয়া চেয়েছেন।”

করোনা দুর্যোগের বিরুদ্ধে লড়াইয়ে সিলেটের সম্মুখ যোদ্ধাদের একজন শফিউল আলম চৌধুরী নাদেল। ব্যক্তিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি, পৌঁছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেও ত্রাণ সামগ্রী বিতরণ করেন নাদেল। এছাড়া করোনার চিকিৎসায় সিলেটে তৈরি করেছেন করোনা সাপোর্ট সেন্টার। কিন্তু নিজে বাঁচতে পারলেন না এই ভাইরাস থেকে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh