প্রাইজবন্ড ড্র এর ফলাফল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯, ০৫:৫৬ পিএম | আপডেট: ০১ নভেম্বর ২০১৯, ০৬:১৪ পিএম

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৯৭তম 'ড্র' অনুষ্ঠিত হয়েছে। এবারে প্রথম পুরস্কার জিতেছে প্রত্যেক সিরিজের ০৩৪৯৩৬৪ নম্বর এবং দ্বিতীয় পুরস্কার জিতেছে ০৩৯৬৯৩২ নম্বর। একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়। এবারে ৫৮টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ৬৬৮টি নম্বর পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে।

প্রথম পুরস্কার বিজয়ী প্রত্যেকে ছয় লাখ টাকা এবং দ্বিতীয় পুরস্কার বিজয়ীরা ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। তৃতীয় পুরস্কার বিজয়ীরা এক লাখ টাকা, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার টাকা এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পেয়ে থাকেন।

গতকাল বৃহস্পতিবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামানের সভাপতিত্বে কমিশনারের সম্মেলন কক্ষে ড্র অনুষ্ঠিত হয়।

প্রাইজবন্ডের ড্রয়ে এবার তৃতীয় পুরস্কার জিতেছে- ০৪৬৮৬৪৯ ও ০৭০৪৪১৩, চতুর্থ পুরস্কার বিজয়ী সিরিজ দুটি হলো- ০৮৭৪৪৪৪ ও ০৯৬৫৪৫৩ নম্বর। এ ছাড়া পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো-০০০৫৬৭৪, ০৩০৬৬৪৫, ৫৪৬৭৪৭, ০৬৯৫২৪১, ৮৪১৪৯৬, ০০৩৩৪৫৩, ০৩০৮৫১৯, ০৫৬০৬০৯, ০৭০৮০৭৩, ০৮৪৫৬৮৮, ০০৫২৩১২, ০৩২৭০৮৩, ০৫৬৪৬২০, ০৭২৩৯৬৯, ০৮৭৬০৮৫, ০০৯৩০৪৩, ০৪৩৯০৫২, ০৫৭৪৯১২, ০৭৩৪৫০৯, ০৮৯১৭৩৫, ০১৪১২৭৮, ০৪৫২১৩৬, ০৬২৪৬৮৩, ০৭৩৭৪৬৮, ০৮৯৫৫৩৬, ০১৮৮৭৭৯, ০৪৯৮৩৬৪, ০৬২৮৮৫৮, ০৭৬৫১২৩, ০৯০৬২৮২, ০১৯৮২৯২, ০৫২৭০৫৪, ০৬৩২১৮২, ০৭৬৮৫৭৬, ০৯৪৩২০৮, ০২৪৩৮৪৬, ০৫৩৫৯২০, ০৬৬১৩৭৪, ০৭৯৫২৮০ ও ০৯৬৮৮৯২।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh