শেওরা নদে ট্রলার ডুবে নানি-নাতি নিখোঁজ

বরিশাল প্রতিনিধি

প্রকাশ: ০২ জুলাই ২০২০, ০৪:৫৩ পিএম

বরিশালের হিজলা উপজেলার মেঘনার শাখা শেওরা নদীতে ট্রলারডুবিতে নানি ও নাতি নিখোঁজ রয়েছেন। তারা হলেন- শাহিদা বেগম (৫০) ও সাইমুন (৪)।

গতকাল বুধবার রাত ৮টার দিকে ট্রলার ডুবির এই ঘটনা ঘটে। ট্রলারে ১১ জন যাত্রী থাকলেও স্থানীয়দের সহযোগিতায় নয়জন সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

আজ বৃহস্পতিবার (২ জুলাই) ১১টার দিকে বরিশাল থেকে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের ডুবরিরা গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। তবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নিখোঁজদের সন্ধান মেলেনি।

ঘটনাস্থলে থাকা হিজলা নৌপুলিশের উপপরিদর্শক আল মামুন জানান, মেঘনার ওই শাখা নদীর অংশটি প্রচণ্ড খরস্রোতা হওয়ায় তারা স্বাভাবিক উদ্ধার কার্যক্রম চালাতে পারছেন না।

সেখানকার ট্রলারের মাঝি উজ্জল সিকদার জানান, স্থানীয় ট্রলার মাঝি মোতালেব ব্যাপারী তার পরিবার ও স্বজনদের ১১ জনকে নিয়ে হিজলার হরিণাথপুর ইউনিয়নের নাছোকাঠী গ্রাম থেকে মেঘনার শাখা শাওরা নদী পাড়ি দিয়ে একই উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিষকাঠালী গ্রামে চরে যাচ্ছিলেন। এসময় হঠাৎ বাতাস ও প্রচণ্ড ঢেউয়ে ট্রলারটি ডুবে যায়। নয়জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও দুইজন তালিয়ে গেছেন। তাদের উদ্ধারে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস কাজ করছে।

সম্পাদক ও প্রকাশক: ইলিয়াস উদ্দিন পলাশ

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

Design & Developed By Root Soft Bangladesh