ভেন্টিলেটরে প্রণব মুখার্জি

ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জিকে ভেন্টিলেটরে রাখা হয়েছে। আগের দিন রাতে শৌচাগারে পড়ে মাথায় আঘাত পান প্রণব মুখার্জি। এতে স্নায়ুর সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালে নেয়া হয়। পরীক্ষার পর মস্তিষ্কে রক্ত জমাট বাঁধার বিষয়টি ধরা পড়ে। পরে অপারেশন করে সেই জমা রক্ত পরিষ্কার করে ভেন্টিলেশনে রাখা হয়।

এদিকে, অপারেশনের আগে পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে করোনা ধরা পড়ে তার। পরে নিজেই টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর দেন প্রণব মুখার্জি।

তবে, প্রণব গত কয়েক মাস বাড়ির বাইরে বেরোননি। অল্প কয়েকজনের সঙ্গে দেখা করেছেন। তাদেরও দূরত্ব বজায় রেখে বসানো হয়েছে। তারপরেও তার করোনা হয়েছে। তবে তার করোনার সাধারণ উপসর্গ ছিল না।

অন্যদিকে, তার অসুস্থতার খবর শুনে রাজনৈতিক নেতা থেকে শুরু করে সাধারণ মানুষ দ্রুত আরোগ্য কামনা করেছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে বলেছেন, প্রণবদার করোনা হওয়ার খবরে আমি খুবই উদ্বিগ্ন। প্রার্থনা করছি, তিনি দ্রুত আরোগ্য লাভ করুন।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং হাসপাতালে গিয়ে প্রণব মুখার্জিকে দেখে এসেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //