গর্ভাবস্থায় ‘গৃহবন্দী’ কোয়েল মল্লিক

করোনাভাইরাসের আতঙ্কে গর্ভাবস্থায় গৃহবন্দী হয়ে আছেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক।

কোয়েল বলেন, বাড়িতে থাকতে আমি এমনিতেই ভালবাসি। যখন শুট থাকে না, তখন বালিগঞ্জের এ বাড়িতে থাকি। নয়তো মা-বাবার সঙ্গে দেখা করতে চলে যাই। এখন অবশ্য পরিস্থিতির কারণে যেতে পারছি না। তাই কিছুটা মিস করছি তো বটেই। সময় কাটানোর জন্য বই পড়া, ওয়েব সিরিজ, সিনেমা দেখা তো চলছেই।

শারীরিক অবস্থা নিয়ে এ নায়িকা বলেন, ফিটনেসের সঙ্গে একটু হলেও কম্প্রোমাইজ করতে হচ্ছে। এখন যেহেতু জিমে যাওয়া কিংবা কমপ্লেক্সের নীচে লনে হাঁটা সবই বন্ধ, তাই যোগব্যায়াম আর মেডিটেশনের মধ্যেই সীমাবদ্ধ।

তবে খাওয়া দাওয়া সঠিকভাবে করছেন তিনি। এসময়ে প্রচুর চকলেট, কেক, ব্রাউনি খাচ্ছেন। মা কোয়েলের এখন খাওয়া নিয়ে কোনো বাছ বিচার নেই। 

একাকীত্ব ও করোনা আতঙ্কের প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোনো পরিস্থিতিতেই একটা পজ়িটিভ দিক খুঁজে বার করতে চেষ্টা করি। এই সময়টায় আমরা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর যে সুযোগটা পাচ্ছি, সেটা সহজে মেলে না।

তিনি বলেন, আমার সবচেয়ে বেশি চিন্তা, যারা দিন আনে দিন খায় তাদের নিয়ে, আর বয়স্ক মানুষদের নিয়ে। আমরা যেমন শ্বশুরমশাই ও শাশুড়িমাকে বাড়ি থেকে একদম বেরোতে দিচ্ছি না।

কোয়েল আরো বলেন, বাবাও ক’দিন আগে মল্লিকবাড়িতে যাওয়ার কথা বলেছিল। আমি সঙ্গে সঙ্গে বারণ করে দিয়েছি। আমার বর রানেও ওর অফিসের সবাইকে ওয়ার্ক ফ্রম হোম করতে বলেছে। বাড়িতেও যারা কাজে আসেন, সকলকে ছুটি দিয়েছি। কোনো ঝুঁকি নিতে চাই না।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh