ওয়ালটনের নতুন মডেলের স্মার্ট এসি বাজারে

মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য নতুন মডেলের স্মার্ট এয়ার কন্ডিশনার বাজারে ছেড়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। 

ক্রিস্টালাইন সিরিজের ওই এসি দেড় এবং দুই টন আকারে বাজারে মিলছে। এই নিয়ে ওয়ালটনের স্মার্ট এসির সংখ্যা দাঁড়ালো সাতটিতে। মডেলভেদে ওয়ালটন এসির দাম ৩৬,৯০০ থেকে ৭৭,৪০০ টাকার মধ্যে।

ওয়ালটন এসির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ তানভীর রহমান জানান, প্রতিদিন বা মাসিক বিল কত আসছে? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? ওয়ালটনের স্মার্ট এসিতে এসব তথ্য জানা এবং সংরক্ষণ করা যাবে। গ্রাহক বিশ্বের যেকোনো প্রান্তে বসে মুঠোফোনের মাধ্যমে এসি পরিচালনা করতে পারবেন। 

‘ভয়েস কন্ট্রোল’ বা ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই ওয়ালটন স্মার্ট এসির শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যাবে। 

ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জানান, ওয়ালটনের স্মার্ট এসি অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলবে। থাকছে একই অ্যাপে একাধিক এসি নিয়ন্ত্রণের সুবিধা। রয়েছে অটো আপডেটসহ স্ট্যাটিসটিক্যাল ডাটা সংরক্ষণের সুযোগ।

১২ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগসহ এসি ক্রেতাদের নিশ্চিত ক্যাশব্যাক দিচ্ছে ওয়ালটন। রয়েছে ফ্রি ইন্সটলেশন, যে কোনো ব্র্যান্ডের পুরনো এসির বদলে নতুন এসি কেনার সুবিধা, ৩৬ মাসের সহজ কিস্তি, জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই। 

পাশাপাশি অনলাইনে ই-প্লাজা থেকে কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। ৬ মাসের রিপ্লেসমেন্টসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। -বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //