৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনছে ওয়ালটন

স্মার্টফোনপ্রেমীদের জন্য নতুন চমক নিয়ে এলো বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। এবার তারা বাজারে ছাড়ছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন। বাংলাদেশে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি দুর্দান্ত ফিচারসমৃদ্ধ ওই ফ্ল্যাগশিপ ফোনটির মডেল ‘প্রিমো এসসেভেন প্রো’। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৯ নম্বর প্যাভিলিয়নে ফোনটি দেখার সুযোগ রয়েছে। 

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, নতুন এই ফোনে ক্যামেরার পাশাপাশি হাই পারফরম্যান্সের প্রতি বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। যার ফলে এতে শক্তিশালী প্রসেসর ও র‌্যাম, বেশি জায়গাযুক্ত রম এবং দ্রুত চার্জিংয়ের সুবিধা রাখা হয়েছে। ফোনটি আগামী ফেব্রুয়ারি মাসেই বাজারে আসবে। এখনো দাম নির্ধারণ করা না হলেও সবার ক্রয়ক্ষমতার মধ্যেই থাকবে।

৬.৩ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লের ফোনটির পর্দার রেজ্যুলেশন ২৩৪০*১০৮০ পিক্সেল। এতে ব্যবহৃত হয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন হেলিও পি৭০ প্রসেসর। সঙ্গে রয়েছে দ্রুতগতির ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম। এর ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। এটি ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। 

ফোনটির পেছনে রয়েছে পিডিএএফ প্রযুক্তির ৪৮, ৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। যাতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা পিক্সেল মোড। চমৎকার সেলফি তোলার জন্য এর সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। 

ফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাকআপ দিতে থাকছে ৩৯৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। টাইপ সি পোর্টযুক্ত ফোনটিতে ১০ ওয়াট ওয়ারলেস চার্জিংসহ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। স্মার্টফোনটিতে ফেস আইডি, এআই রেকগনিশন, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্টসহ আরো অসংখ্য অত্যাধুনিক ফিচার ও সুবিধা রয়েছে।

উল্লেখ্য, বাণিজ্য মেলায় ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের ওয়ালটন স্মার্টফোনে রয়েছে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ছাড়। চাইলে ছাড়ের পরিবর্তে ওটিজি পেনড্রাইভ, মাইক্রোএসডি কার্ড কিংবা ওয়াইফাই রাউটার নেয়া যাবে। এছাড়া, ফিচার ফোনেও রয়েছে ডিসকাউন্ট পাওয়ার সুযোগ। 

সব মডেলের ওয়ালটন স্মার্ট এবং ফিচার ফোনে ১ বছরের ওয়ারেন্টি থাকছে। এছাড়াও, ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনে ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেমেন্টসহ ১০১ দিনের প্রায়োরিটি বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //