সামাজিক মাধ্যমে সক্রিয়তায় বিশ্বসেরা ব্র্যান্ড রবি

সামাজিক মাধ্যমে সক্রিয়তায় বিশ্বের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেলো দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। চলতি বছরের প্রথম প্রান্তিকের সাফল্যের ভিতিত্তে রবিকে এই স্বীকৃতি দিয়েছে বিশ্বের খ্যাতনামা অনলাইন অ্যানালিটিকস সংস্থা সোশ্যালবেকার্স।

রবির কাছে এ স্বীকৃতি নতুন কিছু নয়। এর আগেও বেশ কয়েকবার এই তালিকার শীর্ষে ছিল কোম্পানিটি। কোনো কোম্পানির সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্যান ও ফলোয়ারের সংখ্যা, প্ল্যাটফর্মটিতে কোম্পানির রেসপন্স জানানোর সময় এবং রেসপন্স জানানোর হার- এই তিনটি মানদণ্ডের ওপর ভিত্তি করে র‌্যাঙ্কিংটি করা হয়।

সোশ্যালবেকার্সের বিশ্লেষণ অনুযায়ী, ১ কোটি ১০ লাখ ফ্যান, গড় রেসপন্স টাইম ৬ মিনিট এবং ৯৯ দশমিক ৭৫ শতাংশের অসাধারণ রেসপন্স রেট নিয়ে শীর্ষ স্থান দখল করেছে রবি। এর মানে রবির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গ্রাহকদের প্রায় প্রতিটি প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দ্রুততম সময়ে দেয়া হয়েছে।

গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে রবি এর গ্রাহক ও ফ্যানদের সপ্তাহের যে কোনো দিন যে কোনো সময় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মীদের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাৎক্ষণিকভাবে তাদের প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দিয়ে থাকে। অনলাইন রেসপন্স রেটে নিয়মিত এগিয়ে থাকা এবং অত্যাধুনিক প্রযুক্তি, সরঞ্জাম ও কৌশল প্রয়োগ করার মাধ্যমে সোশ্যালবেকার্সের বৈশ্বিক চার্টের শীর্ষে রয়েছে রবি।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh