বাজারে আসছে শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ইনফিনিক্স

তরুণদের জন্য অভিনব ডিজাইনের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স শিগগিরই বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ‘হট ৯ প্লে’।

ইনফিনিক্সের বিশ্বব্যাপী প্রশংসিত হট সিরিজের পোর্টফোলিওতে নতুন যুক্ত হতে যাওয়া ‘হট ৯ প্লে’ স্মার্টফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারি ব্যবহার করা হয়েছে। 

সে সঙ্গে ৬.৮২ ইঞ্চির সিনেমেটিক ডিসপ্লে ব্যবহারকারীদের দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। নতুন এ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর সঙ্গে এক্সওএস৬ ব্যবহার করা হয়েছে। চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

স্মার্টফোনটিতে থাকা সুবিশাল-শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ করে নিলে ফোনটি ৩৪ দিনেরও বেশি স্ট্যান্ডবাই থাকবে। নতুন এ স্মার্টফোনটি যতটা সময় জুড়েই ব্যবহার করা যাবে তা বাজারের অন্য কোনো ফোনে সম্ভব নয়।

‘হট ৯ প্লে’তে থাকা ৬.৮২ ইঞ্চির সিনেমাটিক ডিসপ্লে গ্রাহকদের মুভি, গেমিং ও স্ট্রিমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সে সঙ্গে বিনোদনে ক্লান্তহীনভাবে মগ্ন থাকার এক অপূর্ব সুযোগ এনে দিবে।

আকর্ষণীয় ডিজাইনের ‘হট ৯ প্লে’ থাকা শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি নিঃসন্দেহে আপনাকে দীর্ঘ সময় জুড়ে স্মার্টফোনটি ব্যবহারের সুযোগ দিবে। যা ফোনটিকে দিনে দিনে আপনার সবচেয়ে পছন্দের ও নির্ভরযোগ্য ডিভাইস হয়ে উঠতে সহায়তা করবে। স্মার্টফোনের জগতের নতুন আকর্ষণ হট ৯ প্লে ডিভাইসটির আনুষ্ঠানিকভাবে বাজারে আসার পরে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক সব ফিচারগুলো ব্যবহারের সুযোগ করে দিবে বলে স্মার্টফোন গ্রাহকরা আশা করতেই পারেন।

প্রসঙ্গত, স্মার্টফোন ব্যবহারকারী তরুণদের কথা চিন্তা করে ২০১৩ সালে বাজারে আসে প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। ‘ফিউচার ইজ নাউ’কে ধারণ করে, ইনফিনিক্স তার গ্রাহকদের এমন সব অত্যাধুনিক সেবা দিতে চায় যা বাজারে থাকা অন্য প্রতিযোগীদের ভিড়ে তাদের সক্ষমতার জানান দিতে পারে। 

সমসাময়িক ট্রেন্ড, সর্বাধুনিক প্রযুক্তি, নান্দনিক ডিজাইন ও স্টাইলিশ সব ডিভাইস গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ইনফিনিক্স। ব্যবহারকারীদের নিজস্ব উদ্ভাবনী প্রযুক্তি ও বুদ্ধিদিপ্ত জীবনধারা অভিজ্ঞতা দিতে ইনফিনিক্সের পোর্টফোলিওতে এরই মধ্যে জিরো, নোট, হট, এস ও স্মার্টের পাঁচ ধরনের পণ্য পৌঁছে দিয়েছে। 

আফ্রিকা, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়াসহ বিশ্বের ৪০টিরও বেশি দেশে ইনফিনিক্স মোবাইলের পাওয়া যাচ্ছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //