করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে হাকিম দম্পতি

বন্যা এবং করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা আজিজুল হাকিম ও তার স্ত্রী নাট্যকার জিনাত হাকিম।

আজ সোমবার (১৪ ডিসেম্বর) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার উজানচর গ্রামে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন এই দম্পতি।

এ প্রসঙ্গে জিনাত হাকিম বলেন, বন্যার কারণে আমরা করোনার প্রকোপে ক্ষতিগ্রস্ত গ্রামবাসীদের সহায়তা করতে পারিনি। বন্যায় মানুষের দুর্ভোগ বেড়ে যায়। পরবর্তীতে আমি আমার দাদাবাড়ির স্কুল সাহাজউদ্দিন মণ্ডল ইনিস্টিউটের প্রধান শিক্ষিকা আরিফা বেগম (পারভীন) আপার সাথে পরামর্শ করে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেই। তারিখ নির্ধারণ করি। এরপর দুর্ভাগ্যজনকভাবে পারভীন আপা এবং দুলাভাই করোনায় আক্রান্ত হন। তারা সুস্থ হবার পর আমরা সপরিবারে করোনায় আক্রান্ত হই। বর্তমানে করোনার প্রকোপ এবং শীতের তীব্রতাও বাড়ছে। শারীরিক অসুস্থতার জন্য ডাক্তারের পরামর্শে বাসাতেই আছি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আত্মীয়-স্বজন ও স্থানীয় প্রশাসনের গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক ভাইদের সহযোগিতায় গ্রামবাসীদের নিকট আমাদের উপহার পৌঁছে দিবেন। যার মধ্যে রয়েছে পাঁচশো কম্বল ও পাঁচশো খাদ্যসামগ্রীর প্যাকেট।  খাবারের প্যাকেটে ১০ কেজি চাল, ডাল, তেল, সাবান, লবণ, সেমাই, দুধ, চিনি, মাস্ক ইত্যাদি থাকছে।

জিনাত হাকিম জানান, তাদের এই সাহায্য সামগ্রীতে শীত বস্ত্র দিয়ে সহযোগিতা করেছেন তার খালাতো বোন তানজিলা আফরোজ সুজানা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর আজিজুল হাকিমের করোনা শনাক্ত হয়। পরিস্থিতির অবনতি হলে ১২ নভেম্বর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ২৫ নভেম্বর তিনি সুস্থ হয়ে বাসায় ফিরে আসেন। জিনাত হাকিম তার পরিবারের সুস্থতার জন্য সকলের দোয়া চেয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //