মোশাররফ করিমকে ‌‘সস্তা’ বলে কটাক্ষ ওমর সানির

ভারতীয় একটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেশের মেধাবী ও গুণী নির্মাতা মোশাররফ করিমকে তাদের একটি ওয়েব সিনেমায় ‘কিংবদন্তি অভিনেতা মোশাররফ করিম’ হিসেবে পরিচয় করিয়ে দেয়।

গত ১১ জুন ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মটি তাদের একটি ওয়েব সিনেমার টিজার প্রকাশ করে। যেখানে মোশাররফ করিমকে একজন পুলিশ হিসেবে অভিনয় করতে দেখা গেছে। 

টিজারটি প্রকাশের পর থেকেই সোশ্যাল প্ল্যাটফরমে হইচই শুরু হয়েছে। বিষয়টি নিয়ে তারকাদের মধ্যেও অনেকে মন্তব্য করেছেন। মোশাররফ করিমের নামের সঙ্গে কিংবদন্তি শব্দ ব্যবহারে আপত্তি জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানীও। 

তিনি বলেছেন, ‌‘স্টার, সুপারস্টার’র মতো ‘কিংবদন্তী’ উপাধিটাও আজকাল স্বস্তা হয়ে যাচ্ছে। আমি একজন অভিনেতা অন্য কিছু নয়,,, আমি একজন মানুষ অন্য কিছু নয়।

ওমর সানীর এই মন্তব্য যে শুধুমাত্র ‘কিংবদন্তি’ ব্যবহারেই তা নয়, স্টার সুপারস্টার ব্যবহারেও আপত্তি রয়েছে। যদিও দেশে একমাত্র শাকিব খানের নামের সঙ্গেই ভক্তরা সুপারস্টার শব্দটি ব্যবহার করে থাকেন।

অবশ্য সম্প্রতি মালেক আফসারীও এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘কোমায় থাকা ইন্ডাস্ট্রির সুপারস্টার হয়ে লাভ কী?’

তবে মোশাররফ করিম এদেশের অত্যন্ত গুণী ও মেধাবী অভিনেতা এ কথা স্বীকার করতে কেউই কুণ্ঠিত হন না। নেটিজেনদের একাংশ বলছেন, এখন যদিও এই কিংবদন্তি শব্দ ব্যবহার চোখে লাগছে আর ১০ বছর নিশ্চই এটা চোখে লাগবে না। কেননা মোশাররফ করিম একজন 'জীবন্ত কিংবদন্তি' সেটা কেউ আগে দেখে কেউ পরে দেখে, বোঝে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //