অভিনয় দিয়েই মানুষকে মুগ্ধ করতে চাই -তানজিন তিশা

ছবিতে অভিনয় করছেন?
আসলে ওরকম কিছু নয়। অংশুর নির্দেশনায় এখন যে শুটিং করছি, এটার নাম এখনো ঠিক হয়নি। শুনছি অনেকেই এটিকে সিনেমা বলছেন, আসলে তা নয়। বলতে পারেন সিনেমার মতো। দীপ্ত টিভিতে প্রচার হবে। এটি দীপ্ত টিভির নিজস্ব প্রযোজনা, তাই এটাকে তারা ‘টেলিভিশন ফিচার ফিল্ম’ বলছেন।


গল্পটি আসলে কেমন?
এটার শুটিং করার কথা ছিল রোজার ঈদের আগে; কিন্তু নানা কারণে হয়নি। আমরা আসলে চেয়েছি গল্পটি সময় নিয়ে সুন্দরভাবে করতে। এর গল্পটি হচ্ছে একজন মেয়েকে কেন্দ্র করে। মেয়েটির ধর্ষণের কাহিনি। সেই মেয়েটির ধর্ষণের বিচারের জন্য অনেক চরিত্র তৈরি। চরিত্রগুলো করছেন আশীষ দা, তারিন, মিথিলা- এর বেশি গল্পটি নিয়ে আর বলা যাবে না।

নিজেকে নায়িকা না অভিনেত্রী, কোনটা মনে করেন আপনি?

অবশ্যই অভিনেত্রী। নায়িকা হলে তো এতদিনে অনেক সিনেমা করে ফেলতাম। আসলে আমি একজন পারফর্মার হতে চাই। আমি শুধু নায়িকা হতে চাই না। আমি অভিনয় দিয়েই মানুষকে মুগ্ধ করতে চাই।


সিনেমা তে আগ্রহ নেই কেন?
এ প্রশ্ন আমার দর্শক কাঙ্ক্ষই শুভাকাঙ্ক্ষী অনেকের। আমি সবাইকে একটা কথাই বলি, আজ পর্যন্ত আমার কাছে সিনেমার জন্য এমন কোনো গল্প আসেনি, যে সিনেমার গল্প শুনলেই আমার কাছে মনে হবে ইয়েস, দিস ইস মাই প্রজেক্ট। যেদিন গল্প শুনে মনে হবে এটা আমার ফিল্ম, সেদিন হয়তো আমাকে সিনেমাতে দেখা যাবে। 

এখনকার নাটকের গল্পে চরিত্র কম থাকে, কেবল নায়ক-নায়িকা দিয়েই নাটক শেষ করা হয়। এমনটি কেন হয়?
দুটি কারণ হতে পারে। এক, গল্পটিই এভাবে এখন লেখা হয়, অন্যটি বাজেট স্বল্পতার কারণে এটা হয়ে থাকে। কিছু কিছু নাটকে আমরাও কিন্তু ফিল করি, সেখানে বাবা-মা চরিত্র বা ভাই-বোন বা বন্ধুর চরিত্র হলে ভালো হতো। কখনো কখনো নির্মাতাকেও বলি এটা। তখন তারা বলেন, বাজেট স্বল্পতার কারণে চরিত্রগুলো আনা সম্ভব হচ্ছে না। এখানে তো আমাদের আর কিছু করার থাকে না।


এখন বেশিরভাগ নাটক ইউটিউবে প্রচার হচ্ছে। আপনার প্রতিক্রিয়া কী?
আমার কাছে কাজ মুখ্য বিষয়। দর্শক আসলে নাটকটি ইউটিউবে দেখবেন, নাকি টেলিভিশনে দেখবেন, সেটা তাদের ব্যাপার। যেখানেই প্রচার হোক, কাজ তো কাজই। টিভি আর ইউটিউব দুই জায়গাতেই কিন্তু টার্গেট থাকে, নাটকটির বেশি দর্শক পাওয়া। দর্শকরা দেখলেই আমাদের আনন্দ। প্রচারের মাধ্যম যেটাই হোক।

সাক্ষাৎকার : সব্যসাচী

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //