টিকা নিলেন অপূর্ব

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব

শোবিজ অঙ্গনের অনেক তারকা শিল্পী করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে টিকা নিয়েছেন। এবার টিকা নিলেন সময়ের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। 

শুক্রবার (৩০ জুলাই) নগরীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন এই তারকা।

এদিন সন্ধ‌্যায় অপূর্ব তার ভেরিফায়েড ফেসবুকে টিকা গ্রহণের কয়েকটি ছবি প্রকাশ করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ প্রিয় তারকার টিকা গ্রহণের ছবি দেখে ধন‌্যবাদ জানিয়েছেন তার ভক্তরা। পাশাপাশি অনেকে মন্তব‌্য করে টিকা গ্রহণের ইচ্ছাও প্রকাশ করছেন।

গত বছরের অক্টোবর মাসের শেষের দিকে জ্বরে আক্রান্ত হন অপূর্ব। এরপর কোভিড-১৯ পরীক্ষা করা হয়। ২ নভেম্বর ফল পজিটিভ আসে। এরপর তার শরীরিক অবস্থার অবনতি হলে গত ৩ নভেম্বর নগরীর বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় এদিনই তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।

গত ৪ নভেম্বর তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয় অপূর্বকে। অপূর্বর বুকের সিটি স্ক্যান করে চিকিৎসকরা জানান, করোনাভাইরাস অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে। এরপর তাকে প্লাজমা থেরাপিও দেয়া হয়। আটদিন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বাসায় ফিরেন এই অভিনেতা। করোনায় আক্রান্ত হওয়ার দীর্ঘদিন পর প্রতিষেধক গ্রহণ করলেন এই অভিনেতা।

এর আগে শোবিজ অঙ্গনের বেশ কজন বরেণ্য শিল্পী টিকা গ্রহণ করেছেন। এ তালিকায় রয়েছেন—উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর, সাংসদ ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সাংসদ আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, নগরবাউল জেমস, চিত্রনায়ক নাঈম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //