শখের বেবি বাম্পের ছবি ভাইরাল

মা হতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। এমন খুশির খবরে তার ভক্ত-অনুরাগীরা এত দিন অভিনন্দনও জানিয়েছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয় শখের বেবি বাম্পের ছবি। যে ছবিতে শখকে চেনায় দায়। সেই গ্ল্যামারাস শখের এমন ছবি দেখে অনেকেই সমালোচনা করছেন। আবার অনেকেই বিষয়টাকে স্বাভাবিকভাবে নিয়ে শখকে অভিনন্দনও জানিয়েছেন। ইতিমধ্যেই শখের ছবিটি ভাইরাল।

শখকে নিয়ে বেশ অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল তিনি দ্বিতীয় বিয়ে করেছেন, শুধু তাই নয় মা হতে যাচ্ছেন শখ। এত দিন এসব গুঞ্জন থাকলেও সম্প্রতি গণমাধ্যমের কাছে সত্যতা স্বীকার করেন তিনি।

শখ বলেন, ‘নতুন আগামীর অপেক্ষায় আছি। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। সবাই আমার নতুন অতিথির জন্য দোয়া করবেন।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে উধাও হয়ে যাওয়ার বিষয়ে শখ বলেন, ‘ওই ঘটনার পর খুবই কষ্ট পেয়েছিলাম। এরপর মাতৃকালীন এই অবসরের কারণে এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। কিছুদিন আগে নতুনভাবে ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রিয় মানুষদের সঙ্গে সংযুক্ত হতে শুরু করেছি।’

অভিনেতা নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। এরপর ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। একই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //