আসছে স্কুইড গেমের দ্বিতীয় সিজন

নেটফ্লিক্সের সর্বকালের সেরা টিভি শো ‘স্কুইড গেম’এর দ্বিতীয় সিজন আসছে। আশা করা হচ্ছে, ২০২২ সালের শেষ দিকে দর্শকের সামনে হাজির হবে ‘স্কুইড গেম ২’।

সিরিজটির নির্মাতা হং দুং ইয়ক বার্তা সংস্থা এপিকে বলেছেন, দ্বিতীয় সিজনের এতটাই চাহিদা যে এটি নির্মাণ না করার কোনও সুযোগ দর্শক রাখেননি।

বর্তমানে ‘কো ক্লাব’ (কিলিং ওল্ড মেন ক্লাব) নামের একটি সিনেমা বানানোর কাজে ব্যস্ত হং দুং। এই কাজ শেষ করেই স্কুইড গেমের কাজে নেমে পড়বেন তিনি। 

২০১৯ সালে প্রথমবার সিরিজটি ঘোষণা থেকে নির্মাণ পর্যন্ত সময় লাগে দুই বছর। কিন্তু প্রোডাকশনের অনেক কিছুই এবার প্রস্তুত আছে। এবার তাই নির্মাণে সময় কম লাগবে বলে ধারনা করা হচ্ছে। ২০০৮ সালে প্রথম সিজনের চিন্তা করার পর গল্প সাজাতে অনেক সময় পেয়েছিলেন। প্রথম দুই এপিসোডের স্ক্রিপ্ট চূড়ান্ত করতেই লেগেছিল ছয় মাস। এরপর বন্ধুদের সঙ্গে সরাসরি কথা বলে তাদের দেওয়া কিছু সূত্র ধরে গল্প বুনেছেন। এবার যেহেতু সময় কম, তাই একার বদলে কয়েকজনকে সঙ্গে নিয়ে দ্বিতীয় সিজনের গল্প লিখতে চান।

দ্বিতীয় সিজনের গল্পের বিষয়ে হং দুং বলেছেন, গল্পটা তার মাথায় আছে। কেমন হবে এখনই বলা মুশকিল। তবে সং গি হুন (মূল চরিত্র) আবার ফিরে আসবে। এবার সে নিপীড়িত ব্যক্তিদের হয়ে কিছু একটা করবে। আধুনিক পুঁজিবাদী সমাজে গি হুনের সে চেষ্টা হবে দুঃসাহসিক।

প্রথম সিজনের অনেক চরিত্রই বিভিন্ন পর্বে মারা গেছে। দ্বিতীয় সিজনে ফ্ল্যাশব্যাকে ফিরবে তারা। এছাড়া এবার বেশির ভাগ চরিত্রই থাকবে নতুন। তবে সিরিজটি যেহেতু তুমুল জনপ্রিয়তা পেয়েছে, তাই বিশ্বের নানা প্রান্তের দর্শকের কাছে পরিচিত, এমন কাউকে দ্বিতীয় সিজনে মূল চরিত্রগুলোর মধ্যে রাখা হবে। 

হং দুং বলেছেন, ‘ট্রেন টু বুসান’খ্যাত গং ইয়ুও দ্বিতীয় সিজনে থাকতে পারেন। তবে শুধু যে তারকাখ্যাতির কারণেই গং ইয়ু থাকছেন, তা কিন্তু নয়। প্রথম সিজনে তিনি ছিলেন খেলোয়াড় সংগ্রাহক। প্রথম সিজনের শেষ দৃশ্যে দেখা যায় আবার শুরু হয়েছে স্কুইড গেম। সুতরাং দ্বিতীয় সিজনে গেমের খেলোয়াড় সংগ্রহের জন্য পরিচালক স্বাভাবিকভাবেই গং ইয়ুর চরিত্রকে হাজির করতে পারবেন। 

অপরদিকে শেষ দৃশ্যে মূল চরিত্র সং গি হুনকে দেখা গেছে লাল চুলে। দর্শকদের কাছে এটি সাধারণ মনে হলেও ব্রিটিশ সাপ্তাহিক ম্যাগাজিন ‘রেডিও টাইমস’কে পরিচালক বলেছেন, এটি বোঝায় যে টাকার পেছনে ছুটতে ছুটতে অর্থকড়ির ওপর বীতশ্রদ্ধ সং গি হুন। সুতরাং দ্বিতীয় সিজনে তার ভূমিকাটা হবে ভিন্ন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //