‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি’

“টিপ পরা” নিয়ে তেজগাঁও কলেজের প্রভাষক লতা সমাদ্দারের উত্ত্যক্তের শিকার হওয়ার ঘটনার প্রতিবাদে মুখর সামাজিক যোগাযোগ মাধ্যম। এই প্রতিবাদে যোগ দিয়েছেন অভিনেতা সাজু খাদেম, প্রাণ রায়, আনিসুর রহমান মিলন, মনোজ প্রামাণিকসহ শোবিজের অনেক তারকা।

তবে এই অভিনেতাদের প্রতিবাদের প্রতিবাদের সমালোচনা করেছেন আরেক অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সাজু খাদেম, আনিসুর রহমান মিলন, প্রাণ রায় ও মনোজ প্রামাণিকসহ অনেকের টিপ পরা একটি ছবি পোস্ট করে সিদ্দিক প্রশ্ন তুলে বলেছেন, ‘আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি?’

পোস্টে তিনি আরো লিখেন, ‘আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।’

এর আগে টিপ পরা নিয়ে গত শনিবার (২ এপ্রিল) পুলিশের হেনস্তার শিকার হওয়ার কথা জানিয়ে ঢাকার তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশের পোশাক পরা একজনের বিরুদ্ধে ইভটিজিং ও প্রাণনাশের চেষ্টার অভিযোগ করা হয় ওই জিডিতে। ওই খবর প্রকাশিত হলে ফেসবুকে শুরু হয় তীব্র সমালোচনা। 

পরে গতকাল সোমবার (৪ এপ্রিল) এ ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল নাজমুল তারেককে চিহ্নিত করার পর তাকে প্রত্যাহার করা হয়। ওই ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //