জবুথবু শীতেও উত্তাপ ছড়াচ্ছেন রুনা খান

প্রচণ্ড শীতের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। সম্প্রতি ম্যাগাজিন আইসটুডের ফটোশুটের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন। তার সেই নতুন ছবিগুলোতে নেটিজেনদের চোখ আটকে গেছে!

সম্প্রতি এই অভিনেত্রী ওজন কমিয়ে আলোচনায় আসেন। ১০৫ কেজি ওজন থেকে নিজের ওজন এনেছেন ৬৬ কেজিতে। তার নতুন এই ছবিগুলোতেও তাক লাগিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

২০০৯ সালে বিয়ে করেন রুনা খান। পরের বছর সন্তানও হয়; কিন্তু একপর্যায়ে ওজন দাঁড়ায় ৯৫ কেজিতে। ২০১১ সালে অনাকাঙ্ক্ষিতভাবে বেড়ে যাওয়া ওজন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন রুনা খান। কিন্তু ওজন নিয়ন্ত্রণে আসার বিপরীতে বেড়ে দাঁড়ায় ১০৫ কেজিতে। এক বছরে ওজন কমিয়ে এখন ৬৬ কেজি তিনি। এজন্য অনেক পরিশ্রম করতে হয়েছে তার।

রুনা খান জানিয়েছেন, প্রতিদিন সকালে দুটি ডিম খেতেন, এরপর ফল। তারপর ব্ল্যাক কফি পানের পর প্রায় ঘণ্টাখানেক হাঁটতেন। দুপুরে খেতেন এক কাপ ভাত ও এক বাটি সবজি, বড় এক পিস মাংস অথবা মাছ। বিকেলের খাবারে থাকতো মুঠো পরিমাণ বাদাম, ব্ল্যাক কফি ও এক ঘণ্টা ইয়োগা এবং রাতের খাবারে থাকতো বড় এক বাটি সবজি, এক পিস মুরগি বা মাছ ও এক গ্লাস দুধ।

এদিকে সম্প্রতি অমিতাভ রেজা চৌধুরীর নতুন ওয়েব সিরিজ ‘বোধ’-এ রুনার ‘দীপ্তি’ চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়। দীর্ঘ ১৪ বছর পর অমিতাভের পরিচালনায় কাজ করেন রুনা খান। অমিতাভ রেজার নির্মাণেই একটি টেলিকমের বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে রুনা খান পরিচিতি পান। রুনা খান নিজেও সেটিকে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে দেখেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //