জীবনে কতবার পড়ে গিয়েছেন মেহজাবীন

মঞ্চে নাচের সময় চলচ্চিত্র তারকা নিরব ও অপু বিশ্বাসের পড়ে যাওয়ার ঘটনা নিয়ে আলোচনার মধ্যেই নিজের পড়ে যাওয়ার কিছু ঘটনা জানালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

গতকাল সোমবার (১৩ মার্চ) এক ফেসবুক পোস্টে তিনি জানান, জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলেন। এসব ঘটনায় তাকে বেশ ‘বিব্রতকর’ পরিস্থিতিতেও পড়তে হয়েছে।

প্রথমবার পড়ে গিয়েছিলেন স্কুলের ক্লাসে। সেই ঘটনা তুলে ধরে তিনি লিখেছেন, ক্লাস সিক্সে ক্লাসরুমে চেয়ার দিয়ে দোল খাওয়া চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০/৫০ জন ক্লাসমেটসহ টিচার, সবাই হা করে তাকিয়েছিল আমার দিকে। 

দ্বিতীয়বার একটি রেস্টুরেন্টে পড়ে যাওয়ার স্মৃতিচারণ করে মেহজাবীন বলেন, একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বুফে খাচ্ছিলাম। আশেপাশে কম করে হলেও ২০০ লোকজন। বুফে টেবিল থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবারসহ আমি ফ্লোরে পড়ে গিয়েছিলাম।

মেহজাবীনের কাছে তৃতীয় ঘটনাটি আরও ‘ভয়ঙ্কর’। তার কথায়, শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি। সিঁড়ি থেকে নামছিলাম ফোনে টেক্সট করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচণ্ড ব্যাথা পেলাম।

গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারত, কিন্তু পড়ল আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সট করব না, কসম কাটলাম।

পড়ে যাওয়ার এসব বাস্তব উদাহরণ ছাড়াও মেহজাবীন রসিকতা করে বলেছেন, সবচেয়ে বেশি যেটায় পড়ি, সেটা হল ঝামেলা। প্রায় প্রতিদিনই পড়ি।

ভক্তদের উদ্দেশে তিনি বলেন, আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়ত অনেক ঘটনাই মনে পড়বে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //