রমজানে আত্মনিয়ন্ত্রণের বার্তা দিলেন প্রভা

দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়ায় নিয়মিত অভিনয় করছেন লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সেই ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

বর্তমানে অভিনয়ে নিয়মিত আছেন তিনি। পাশাপাশি সরব সামাজিক যোগাযোগমাধ্যমেও। প্রায়ই নিজের ব্যক্তিগত মতামত তুলে ধরেন। সেই ধারাবাহিকতায় রমজান নিয়ে এবার কথা বললেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে সাদা সালোয়ার-কামিজ পরা একটি ছবি পোস্ট করেন প্রভা। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘রমজান আমাদের ধৈর্য,​ অধ্যবসায় এবং আত্মনিয়ন্ত্রণের শিক্ষা দেয়। আসুন আমরা এই মাসজুড়ে এই ফজিলতগুলো বহন করি। এই রমজান আপনাকে আল্লাহর কাছাকাছি নিয়ে আসুক এবং আপনার ঈমান বৃদ্ধি করুক। রমজান মোবারক।’

প্রসঙ্গত, তবে গত কয়েক বছরে নিজের সেই ঘটানাটি সামাল দিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিকমাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //