অনাগত জমজ সন্তান হারালেন ইরফান সাজ্জাদ

জমজ সন্তানের বাবা হতে চলেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। এমন খবর আগেই শোনা গিয়েছিল। কিন্তু ভূমিষ্ট হবার আগেই গত (৫ মে) পৃথিবীর মায়া ছেড়েছেন অভিনেতার অনাগত দুই সন্তান।

আজ মঙ্গলবার (২৩ মে) সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে বিষয়টি জানান ইরফান সাজ্জাদ। একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘তাদের নাম রেখেছিলাম প্রিয় আর মায়া। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল…!’ এরপর ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে অনেকে সহমর্মিতা ও তার পরিবারের জন্য দোয়া জানিয়েছেন।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে ইরফান বলেন, আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে  অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এরমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। যেকারণে আমি দেড় বছর সেভাবে কাজ করিনি। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, গত (৫ মে) দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম করা ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর বড় সার্জারি হয় তার। আমার স্ত্রীর শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে সেই মূহুর্তে চিকিৎসকের হাতে আর কোন উপায় ছিল না আমাদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে পারবেন।

সবশেষে ইরফান বলেন, বর্তমানে আমার স্ত্রী খুব অসুস্থ। সন্তান কী সেটা উপলব্ধি করছি, এই ফিলিং আসলেই ভাষায় প্রকাশ করার মতো মানসিক অবস্থা নেই। দোয়া করবেন যেনো সুস্থ স্ত্রী নিয়ে দেশে ফিরতে পারি শিগগিরই।

প্রসঙ্গত, ইরফান সাজ্জাদ ২০১৩ সালে বাংলাদেশে প্রথমবারের মত আয়োজিত পুরুষদের জন্য রিয়েলিটি-শো ইমামী ফেয়ার এন্ড হ্যান্ডসাম- চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন। এরপর চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটকের নিয়মিত মুখ তিনি। অন্যদিকে তার স্ত্রী শারমিন সাজ্জাদ একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //