বন্ধুত্বের আড়ালে অভিনেতা আরশ অন্যকিছু দাবি করায় যা করলেন চমক

পরিচালক আবিদ হাসান ও সহশিল্পী আরশ খানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। উত্তরা পশ্চিম থানায় তিনি এ জিডি করেন। 

জিডির বিষয়টি তিনি নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ওই দিনের ঘটনার বিষয়টি এখন ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘের কাছে বিচারাধীন। তাই জিডি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। 

গত ৪ আগস্ট উত্তরার একটি শুটিং বাড়িতে আদিব হাসান পরিচালিত ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নাটকের দ্বিতীয় দিনের শুটিংয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শুটিং বন্ধ হয়ে যায়। এ ঘটনার জন্য সহশিল্পী ও বন্ধু আরশ খানকে দায়ী করছেন চমক। 

চমক বলেন, ‘আরশ আমার খুব ভালো বন্ধু ছিলো। কিন্তু এই বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে বসে। কিন্তু আমি তাকে সেই সুযোগ দেয়নি। 

এ ঘটনার পর আরশের সঙ্গে আরও কিছু কাজ করার প্রস্তাব পান চমক। কিন্তু তার সঙ্গে অনেকগুলো কাজ করতে অস্বীকৃতি জানান চমক। এতেই তার প্রতি ক্ষোভ জন্মায় আরশের। 

এরপর থেকেই শুটিং সেটে অনাকাঙ্ক্ষিতভাবে টাচ করা হতো চমককে। ফোন করে বিরক্ত করা হতো। এ ঘটনার সঙ্গে নাটকটির পরিচালকও জড়িত রয়েছেন বলে দাবি করেন চমক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //