বিয়ে করছেন ব্যাচেলর পয়েন্টের ‘হাবু ভাই’

বিয়ের পিঁড়িতে বসছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা চাষী আলম। ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান এই অভিনেতা। এতে হাবু চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর নাটকের এই হাবু ভাই চরিত্রে বেশি পরিচিত তার। গতকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) গায়েহলুদ সম্পূর্ণ হয়েছে। আজ শুক্রবার ২৫ (আগস্ট) সন্ধ্যায় অনুষ্ঠিত হবে বিয়ে।

চাষী আলম জানান, পারিবারিক আয়োজনেই আজ বিয়ে সম্পন্ন হবে। জানিয়েছেন হবু স্ত্রীর নাম তুলতুল। তিনি ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়াশোনা করছেন। 

তিনি আরও জানান, পারিবারিক পছন্দেই বিয়ে করছেন তিনি। কিন্তু এখনই বিয়ের কোনো পরিকল্পনা ছিলো না তার।  

অভিনেতা বলেন, ‘কিছুদিন আগে পরিবার থেকে মেয়ে দেখা হয়েছিলো। আমাদের সকলেরই পছন্দ হয়েছে মেয়ে। এখন আমাদের বাড়িতেই গায়ে হলুদের আয়োজন চলছে। শুক্রবার গুলশানে একটি রেস্তোরায় বিয়ের অনুষ্ঠান হবে।

চাষী আলম বলেন, বিয়ের পর স্ত্রীকে নিয়ে হানিমুনে ইউরোপে যাওয়ার ইচ্ছে আছে। তার আগে আমার হাতে কিছু কাজ রয়েছে। সেগুলো সম্পন্ন করেই হানিমুনে যাবো।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটক দিয়ে বেশ জনপ্রিয়তা পান চাষী আলম। এরপর নিয়মিত বিভিন্ন নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। সর্বশেষ গত ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’ বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //