তুলতুলের সঙ্গে পরিচয় হওয়া নিয়ে যা বললেন ‘হাবু ভাই’

অবশেষে ব্যাচেলর জীবনের অবসান কাটিয়ে বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের ‘হাবু ভাই’ খ্যাত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা চাষী আলম। গতকাল শুক্রবার (২৫ আগস্ট) রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে স্ত্রী তুলতুল ইসলামকে ঘরে তোলেন এ অভিনেতা।

শুক্রবার রাতে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে পরিবার ও আত্মীয়স্বজনদের নিয়ে ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। জানা যায়, চাষী আলমের অভিনয়ের ভক্ত ছিলেন তার স্ত্রী তুলতুল। এরপর পরিচয় থেকে পরিণয়ে গড়ায় তাদের সম্পর্ক।

এব্যাপারে চাষী বলেন, ‘তুলতুলের এক ভাগনে আমার কাজের ভক্ত। একদিন উত্তরার এক দোকানে কয়েকজন বন্ধু মিলে চটপটি খাচ্ছিলাম। ভাগনের সঙ্গে সেখানে তুলতুলও চটপটি খেতে এসেছিলো। আমাকে দেখে তুলতুল ও তার ভাগনে ছবি তুলল। আমার অভিনয়ের প্রশংসা করল। ওই দিনই প্রথম পরিচয়। আমার ফোন নম্বর নিয়েছিলো। এর কিছুদিন পর ফোনে আমাদের দুইজনের কথা শুরু হয়। একটা পর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা কাজ করে। বেশি দিন তো প্রেমের স্বাদ নিতে পারলাম না। চাচি ও মায়ের চাপাচাপিতে তাড়াতাড়িই বিয়ে হয়ে গেল। তুলতুলের সঙ্গে আমার আংশিক বা স্বল্পদৈর্ঘ্য প্রেমের বিয়ে বলতে পারেন।’

হানিমুনে ইউরোপ যাবেন জানিয়ে তিনি বলেন, ‘হানিমুন করতে ইউরোপ যাবো। তবে এখনই নয়। কারণ আমার বেশ কয়েকটি নাটকের শিডিউল দেওয়া আছে। আগে নাটকগুলোর শুটিং শেষ করতে হবে। এরপর হাতে সময় নিয়ে হানিমুনে যাব।’

চাষী আলমের স্ত্রী তুলতুল ইসলামের ডাক নাম মোহনা। পরিবারের সঙ্গে থাকেন রাজধানীর বাড্ডায়। দুই বোন এক ভাইয়ের সবার ছোট সে। গত বছর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //