অশ্লীল দৃশ্যের ব্যাপারে যা বললেন তানজিকা

ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে  অভিযোগ ওঠে যে অকারণেই মাধ্যমটিতে অশ্লীল দৃশ্য রাখা হয়। কারণ এখানে সেন্সরশিপের কোনো বাধা নিয়ম নেই। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিকা আমিন।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপের সময় পর্দায় অশ্লীল দৃশ্যে অভিনয় করা প্রসঙ্গে কথা বলেন এ অভিনেত্রী। তিনি মনে করেন, অশ্লীল দৃশ্যের জন্য শুধু একজন ডিরেক্টর দায়বদ্ধ নয়, একজন শিল্পীরও দায়বদ্ধতা রয়েছে। পর্দায় একজন শিল্পী কি করবে, কতটুকু করবে তা মাথায় থাকা দরকার।

তানজিকা আরও বলেন, আমি পর্দায় কি করব সেটা সম্পূর্ণ আমার ওপর নির্ভরশীল। ডিরেক্টর অশ্লীল দৃশ্য চাইলেই তাতে শিল্পীর অভিনয়ের যৌক্তিকতা নেই। কারণ একজন শিল্পী হিসেবে আমি আমার কলাকুশলী কিংবা সহকর্মীর কাছে দাবি রাখতেই পারি যে কোনো কারণ ছাড়া অশ্লীল দৃশ্যে অভিনয় করব না।

অযথা কিংবা অপ্রয়োজনে শুধুমাত্র কিছু অশ্লীল দৃশ্যের দর্শকের জন্য অশ্লীল দৃশ্যে অভিনয় করার কোনো মানে নেই বলেও মনে করেন এই অভিনেত্রী।

তানজিকা আমিন অভিনীত ‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মটি মুক্তি পাবে আগামী পয়লা অক্টোবর। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। খবর ছড়িয়েছে, সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার চাঞ্চল্যকর ওই ঘটনা নিয়েই সিনেমাটি নির্মাণ করছেন রায়হান রাফী। যদিও এ ব্যাপারে মুখ খুলতে নারাজ পরিচালক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //