সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল হিমুর দেহ: পুলিশ

রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টরের নিজ বাসার কক্ষের একটি সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় হুমায়রা হিমুর দেহ ঝুলছিল বলে জানিয়েছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ডিএমপির উত্তরা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা।

তিনি বলেন, সেক্টরের ২ নং সড়কের বাসার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হিমুর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। বিকাল সাড়ে ৩টার দিকে উদ্ধারের পর তাকে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ বর্তমানে উত্তরা আধুনিক কলেজ হাসপাতালে রাখা আছে।

এসি জ্যোতির্ময় সাহা আরও বলেন, তাৎক্ষণিকভাবে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যায়নি। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করছে পুলিশ। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে জানানো যাবে।

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে তার হাতে আছে ‘চাপাবাজ’, ‘বাকেরখনি, ‘বউ বিরোধ’, ‘গোলমাল’, ‘নানান রঙের মানুষ’ ও ‘গিনিস বুকে নাম’ ধারাবাহিকগুলো।

ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //