জানা গেল অভিনেত্রী স্বাগতার হবু স্বামীর পরিচয়

চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের মতো করেই জীবনযাপন করছিলেন অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। বছরখানেক একা থাকার পর আবারও সংসারী হওয়ার পরিকল্পনা করেছিলেন।

পরিকল্পনা অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তার হবু বর লন্ডনপ্রবাসী, নাম-হাসান আজাদ। ঢাকার একটি ক্লাবে তার সঙ্গে পরিচয় হয় স্বাগতার। সংবাদমাধ্যমকে এসব জানিয়েছেন অভিনেত্রী।

স্বাগতার হবু স্বামী হাসানের জন্ম, বেড়ে ওঠা ও পড়াশোনা যুক্তরাজ্যে। গানও করেন তিনি। কিছুদিন চেনাজানার পর হাসানকে জীবনসঙ্গী করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আসন্ন বছরে স্বাগতা ও হাসানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

স্বাগতা বলেন, গত বছরের আগস্ট-সেপ্টেম্বরে এক বান্ধবী আমাকে ঢাকার একটি ক্লাবে নিয়ে যায়। ওখানে আমরা হ্যাংআউট করতে গিয়েছিলাম। আমার বান্ধবীর এক বন্ধু ছিল হাসানের কাজিন। হাসানও ছিল ওখানে। এরপর অনেক দিন দেখা হয়নি আমাদের। পরে নভেম্বরে আবারও দেখা হয়। তখন বুঝতে পারি, তিনি আমার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। এরপর ভাবলাম, না ঠিক আছে। তবে বান্ধবীর কিন্তু মোটেও উদ্দেশ্য ছিল না হাসানের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।

কবে বুঝতে পারলেন হাসানকে আপনি পছন্দ করেছেন? উত্তরে স্বাগতা বলেন, আমি আসলে সেভাবে বুঝিনি। ও-ই আমাকে নানাভাবে বোঝানোর চেষ্টা করল। আমি নিজেও ভাবছিলাম-বিয়ে করব। পাত্র খুঁজছিলাম। পরে জানতে পারি, হাসানও পাত্রী খুঁজছে। অনেক বছর পর ইউকে থেকে বাংলাদেশে এসেছে। কথা বলতে বলতে জীবনের অনেক কিছু জানতে পারলাম। বুঝলাম, হাসান সংসার করতে চায়।

স্বাগতা জানান, হাসানের মা মাস চারেক আগে মারা গেছেন। বাবা আরও আগে মারা যান। তিনি বলেন, হাসান কিন্তু প্রথমে জানত না, আমি সেলিব্রিটি। ওর আমাকে এমনিতে পছন্দ হয়েছে।

স্বাগতা আরও বলেন, আমি মনে মনে ঠিকঠাক একজন জীবনসঙ্গী খুঁজছিলাম। এমন কেউ, যার সঙ্গে বাকিটা জীবন পার করে দেওয়া যায়। এমন সময় ওর সঙ্গে পরিচয়। ভাবলাম-দেখি যদি মনের মিল হয়। ও গান লেখে, সুর করে, মিউজিক কম্পোজ করে, আমি গাই। মিউজিক আমাদের বেঁধে ফেলল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //