পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম হত্যায় আটক ১

পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা এবং সাবেক বিনিয়োগকারী ফাহিম সালেহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয় পুলিশ। 

স্থানীয় সময় বৃহস্পতিবার (১৬ জুলাই) নিউইয়র্ক পুলিশের হাতে আটক হন তিনি। তবে তাকে এখনো আনুষ্ঠানিকভাবে গ্রেফতার দেখানো হয়নি। 

পিক্স১১ নিউজ একাধিক সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে। 

স্থানীয় সময় মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে খুন হন ফাহিম। নিউইয়র্কের ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইডে নিজের বিলাসবহুল বাসায় খুন হন তিনি। 

ফাহিমের খুব প্রসঙ্গে নিউইয়র্ক পোস্টের সঙ্গে আলাপকালে একজন পুলিশ জানিয়েছেন, কোনো পেশাদার খুনি আগে থেকে পরিকল্পনা করে এই কাজ করেছে।

এদিকে ফাহিমের ময়নাতদন্ত শেষে জানা যায়, একাধিক কোপের পর তার মৃত্যু হয়েছে।

ডেইলি মেইলের আরেকটি প্রতিবেদন থেকে জানা গেছে, ফাহিমদের পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত এক ব্যক্তিকে নজরদারিতে রাখা হয়েছে।

সিসিটিভিতে ফাহিমকে সর্বশেষ দেখা যায় খুন হওয়ার দিন দুপুর দেড়টার দিকে। ওই সময় একটি ব্যাগ হাতে সন্দেহভাজনকেও দেখা যায়। তারা লিফটের জন্য দাঁড়িয়ে থাকেন।

সিসিটিভির ফুটেজে দেখা গেছে, ফাহিম কিছুটা অস্বস্তি নিয়ে খুনির দিকে তাকান। এরপর লিফটে দুজন একসঙ্গে উঠে যান। ফাহিম সাত-তলায় নিজের ফ্ল্যাটে ঢুকতে গেলেই তাকে আক্রমণ করে খুনি।

পুলিশ জানিয়েছে, বৈদ্যুতিক করাত দিয়ে ফাহিমকে কাটা হয়েছে। করাতটি পাশেই পড়ে ছিল। শরীরের বিভিন্ন অংশ ভরা ছিল একটি ব্যাগে।

উল্লেখ্য, ফাহিম প্রযুক্তি জগতে নিজের পথচলা শুরু করেন ওয়েব ডেভেলপার হিসেবে। এরপর ধীরে ধীরে নিজেকে ভেঞ্চার ক্যাপিটালিস্ট হিসেবে প্রতিষ্ঠিত করেন। ২০১৫ থেকে ২০১৮ সালের মার্চ পর্যন্ত পাঠাওয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //