২ কেজি মাংস, ৪ কেজি চিংড়ি খেয়ে কালো তালিকায় ফুড ব্লগার

ছবি: রয়টার্স

ছবি: রয়টার্স

ফুড ব্লগার হিসেবে পরিচিত ভোজনরসিক ক্যাং। খাওয়ার সময় সামাজিক যোগাযোগের মাধ্যমে লাইভে আসেন। শেষমেশ এই খাওয়ার কারণেই বিপত্তিতে পড়তে হয়েছে তাকে। বেশি খেয়ে এক বুফে রেস্তোরাঁর কালো তালিকায় পড়েছেন ক্যাং।

বিবিসি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে চীনের চাংশা শহরে। শহরটির ‘হানদাদি সি ফুড বারবিকিউ বাফেট’ রেস্তোরার দরজা বন্ধ হয়েছে ক্যাংয়ের জন্য।

কতটা খেয়েছিলেন যে এমন নিষেধাজ্ঞা, বিবিসিকে জানিয়েছেন ক্যাং। তিনি বলেন, ওই রেস্তোরায় প্রথমবার গিয়ে ২ কেজি মাংস খেয়েছিলেন তিনি। পরেরবার গিয়ে চিংড়িই খান সাড়ে তিন কেজি থেকে চার কেজি।

তবে খাওয়ার কারণে নিষেধাজ্ঞায় পড়ে বেশ চটেছেন ক্যাং। রেস্তোরাঁর এমন আচরণ ‘বৈষম্যের’ বলে উল্লেখ করেছেন তিনি। তার ভাষ্য, ‘আমি বেশি খেতে পারি, এটা কি কোনো দোষের কিছু? আমি তো কোনো খাবার নষ্ট করিনি।’

এদিকে ক্যাংকে নিয়ে বেশ বেকায়দায় পড়েছিলেন বলে জানিয়েছেন ওই রেস্তোরার মালিক। ক্যাং এলেই নাকি তার পকেট ফাঁকা করে দিয়ে যেতেন। তিনি বলেন, ক্যাং যখন দুধ খেতেন, ২০ থেকে ৩০ বোতল খালি করে দিয়ে যেতেন। মাংসের দিকে তার নজর পড়লে পুরো ট্রে খালি হয়ে যেত। আর অন্যরা যেখানে চিমটি দিয়ে চিংড়ি তোলেন, সেখানে ক্যাং পুরো ট্রেটাই দখলে নিতেন। 

খাবার নিয়ে ক্যাংকে ঘিরে এ ঘটনা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বেশ ভাইরাল হয়েছে। খাবার দিতে না পারলে বুফে রেস্তোরা খোলার কোনো দরকার নেই বলে মনে করছেন অনেকে। অনেকেই আবার রেস্তোরার মালিকের জন্য দুঃখপ্রকাশ করেছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //