স্বামীর পরকীয়ার ভাইরাল হলো যেভাবে

স্ত্রীকে সাথে নিয়েই কেনাকাটা করতে বেরিয়েছিলেন তার স্বামী। কিন্তু মন ছিলো অন্য কোথাও। সে সময় স্ত্রী পাশে থাকা অবস্থাতেই অত্যন্ত সাবধানী হয়ে প্রেমিকার সাথে মেসেজে কথা চালিয়ে যাচ্ছিলেন নিউ ইয়র্কের বাসিন্দা এক ব্যক্তি। কিন্তু স্ত্রীর হাতে ঠিকই ধরা পড়েছেন এই ব্যক্তি।

স্ত্রীর হাত থেকে বাঁচতে তাকে বলেছিলেন কেনাকাটার ফাঁকে ফাঁকে তিনি অফিসের কিছু কাজ সারবেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি তার। ওই দম্পতির পাশেই আরেক নারী দাঁড়িয়ে কেনাকাটা করছিলেন। তার চোখ চলে যায় ওই ব্যক্তির মোবাইলে। 

সেই নারী বার্তার ধরন দেখেই বুঝতে পারেন, নিউ উয়র্কের সেই ব্যক্তি কোনো একটি ডেটিং সাইটে অন্য কোনো নারীর সাথে ঘনিষ্ঠ বার্তালাপ চালাচ্ছেন। অথচ পাশে স্ত্রী দাঁড়িয়ে রয়েছেন। এমন দ্বিচারিতা দেখে ওই নারী ঠিক করেন- এমন ঘটনা প্রকাশ্যে আসা উচিত।

সুযোগের অপেক্ষায় ওই দম্পতির পিছু পিছু ঘুরছিলেন ওই নারী। অবশেষে এক সময় সুযোগ আসে। ওই ব্যক্তিটি মনের ভুলে ডেটিং সাইটের চ্যাট বক্স খুলেই ফোনটি হাতে ধরেছিলেন। আর পিছু নেওয়া ওই নারী তখন সময় নষ্ট না করে ফোনসহ ওই ব্যক্তির ছবি তুলে নেন নিজের ফোনে। পরে তিনি সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেন। 

নেটমাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়তেই অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ আবার ওই ব্যক্তির স্ত্রীর বোকামি নিয়েও প্রশ্ন তুলছেন। পরে এই ঘটনা সেই ব্যক্তির স্ত্রী পর্যন্ত পৌঁছায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //