স্ত্রীকে নিয়ে অশালীন কথা বলায় তিন পুলিশকে হত্যা

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় তিন সহকর্মীকে গুলি করে হত্যা করেছেন এক পুলিশ সদস্য। ভারতের নয়াদিল্লিতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

রাগের মাথায় সহকর্মীদের হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন অভিযুক্ত ওই পুলিশ সদস্য। 

গতকাল সোমবার (১৮ জুলাই) এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, তিন সহকর্মীকে গুলি চালিয়ে হত্যায় অভিযুক্ত ওই পুলিশ সদস্যের নাম প্রবীণ রাই। সিকিম রাজ্যের বাসিন্দা হলেও প্রবীণ বর্তমানে দিল্লিতে কর্মরত রয়েছেন।

গতকাল সোমবার ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটেলিয়নের জন্য নিরাপদ পানির প্লান্টে ডিউটিতে ছিলেন তিনি। এসময় তার সাথে তার তিন সহকর্মী ছিলেন। সে সময় তারা অভিযুক্তের স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় সে তাদেরকে গুলি করে হত্যা করে।

দিল্লির হায়দারপুর এলাকার ওই পানির প্লান্টের কাছেই ঘটে যায় ঘটনাটি। ঘটনার পরই থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত প্রবীণ।

স্পেশাল কমিশনার (আইন-শৃঙ্খলা) দীপেন্দ্র পাঠক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রবীণ রাইয়ের দাবি, তাকে মানসিক চাপ দিতেই এমনটা করছিলেন অভিযুক্ত পুলিশ সদস্যরা। আর তখনই মেজাজ হারিয়ে আইন নিজের হাতে তুলে নেন প্রবীণ। তিন সহকর্মীর দিকে পিস্তল তাক করে গুলি চালান। তবে তিনি যে ঠিক করেননি, তা সাথে সাথেই বুঝতে পারেন। আর সেই কারণেই আত্মসমর্পণের সিদ্ধান্ত নেন তিনি।

ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তয়াল বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে পুলিশের তিন কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পাই। তাদের মধ্যে দুইজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আরেকজনকে গুরুতর আহত অবস্থায় বিএসএ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //