টেসলার সঙ্গে পরকীয়ায় ঘর ভাঙ্গল গুগলের

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সার্জে ব্রিনের সঙ্গে স্ত্রী নিকোল শানাহানের বিবাহবিচ্ছেদ হয়েছে। টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের সঙ্গে স্ত্রীর পরকীয়ার অভিযোগের পর তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন । 

আদালতে দাখিল করা নথিপত্রের বরাতে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেইজ সিক্স ব্রিন ও নিকোলের বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছে। ২৬ মে আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ হয়েছে বলে আদালতের নথিতে জানা গেছে।

বিজনেস ইনসাইডারের তথ্য অনুসারে, ব্রিন নিকোলকে বিয়ে করার আগেও আরেকটি বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রী অ্যান ওয়াজসিকি সঙ্গে ২০১৫ সালেই বিবাহবিচ্ছেদ হয়েছিল তার। পরে নিকোলের সঙ্গে ব্রিনের সম্পর্ক হয়। ২০১৮ সালে বিয়ে করেন তারা। কিন্তু এই সংসারও বেশিদিন টিকেনি। ২০২১ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তারা। অবশেষে ২০২২ সালে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন ব্রিন।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুসারে, এলন মাস্কের সঙ্গে স্ত্রীর গোপন সম্পর্কের অভিযোগ তুলেছিলেন ব্রিন। এই অভিযোগের এক মাসের মাথায় বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন তিনি। ব্রিনের এই অভিযোগকে মাস্ক ও নিকোল উভয়েই অস্বীকার করেছেন।

ইলন মাস্ক এক্সে (সাবেক টুইটার) বলেন, আমার সঙ্গে ব্রিনের বহু বছরের বন্ধুত্ব। আমরা গত রাতেও একসঙ্গে একটি পার্টিতে ছিলাম। আর তাছাড়া নিকোলকে তিন বছরে মাত্র দুইবার দেখেছি। দুবারই অনেক মানুষজনের সঙ্গে তাকে দেখেছি। এখানে রোমান্টিকতার কিছু ছিল না।

এদিকে ২০২২ সালের  জুলাইয়ে ওয়াল স্ট্রিট জার্নালের একটি প্রতিবেদনের শিরোনাম ছিল এমন, ‘স্ত্রীর সম্পর্কের’  অভিযোগে দুই বন্ধুর সম্পর্কে ভাটা’

৫০ বছর বয়সী গুগল সহ প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন বিশ্বের নবম ধনী ব্যক্তি। ব্লমবার্গ বিলিয়নিয়ার ইনডেক্সের তথ্য অনুযায়ী, তার সম্পদের পরিমাণ ১১৮ বিলিয়ন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //