নবীনগরে কোরআন তিলাওয়াত প্রতিযোগিতা শুরু

সহিহ ও মনোমুগ্ধকর কোরআন তিলাওয়াতে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পবিত্র কোরআন তিলাওয়াত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন শুরু হয়েছে।

এর আয়োজন করছে নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার স্মৃতি সংসদ।

আজ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) শিশুদের কোরআন তিলাওয়াত আয়োজনের উদ্বোধন করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

সংগঠনের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, উপজেলায় ২১টি ইউনিয়ন ও পৌরসভাকে ৭টি ইউনিটে মাদ্রাসা, মাধ্যমিক ও উন্মুক্ত ক্যাটাগরিতে ভাগ করে ১৬ বৎসর পর্যন্ত যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মেহেদী হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রসুল্লাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলী আকবর।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নবীনগর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক আবু কাওসার।

এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী প্রতিষ্ঠানে শিক্ষক, মরহুম জহিরুল হক খসরু মাস্টার স্মৃতি সংসদ সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিন্টুসহ সংগঠনের সদস্যগণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //