যুক্তরাষ্ট্রে স্ত্রীকে হত্যা করে বাংলাদেশির আত্মহত্যা

 আবুল আহসান হাবিব ও তার স্ত্রী সৈয়দ সোহেলি আক্তার

আবুল আহসান হাবিব ও তার স্ত্রী সৈয়দ সোহেলি আক্তার

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের লভেন শহরে ৫২ বছর বয়সী এক বাংলাদেশি পুলিশের সাথে কথা বলা অবস্থায়ই স্ত্রীকে গুলি করে হত্যা করেছেন। পরে তিনি নিজেও আত্মহত্যা করেন।

গতকাল রবিবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। স্বামী-স্ত্রী দুজনের বাড়িই বাংলাদেশের মাগুরা জেলা সদরে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে সম্পর্ক ভালো যাচ্ছিল না আবুল আহসান হাবিব ও তার স্ত্রী সৈয়দ সোহেলি আক্তারের। লভেনের বাংলাদেশি কমিউনিটির একাধিক প্রবাসী গণমাধ্যমকে জানান, স্ত্রীকে নিয়ে সব সময়ই অভিযোগ করতেন আহসান। আহসান এক সপ্তাহ আগে তার ক্যানসারের কথা জানতে পারেন। কিন্তু পরিবারের কাছে গোপন রাখেন।

রবিবার রাতে স্ত্রীর সাথে তার কথা কাটাকাটি হয়। দুইজন মারামারিও করেন। পরে স্ত্রী পুলিশকে ফোন করে বিষয়টি জানান। তবে পুলিশ আসার আগেই আহসান বাড়ি থেকে বের হয়ে যান। এ সময় তিনি পাশে লুকিয়ে ছিলেন। পুলিশ চলে যেতেই আহসান আবার ঘরে প্রবেশ করেন। তখন সোহেলি আবার জরুরি নম্বরে ফোন করে স্বামীর আসার খবর জানান। পুলিশ সদস্যরা ফোনে কথা বলার সময় গুলির শব্দ পেয়ে দ্রুত রওনা দেন। ঘটনাস্থলে এসে দুইজনকেই মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা।

পুলিশের ধারণা, আহসান স্ত্রীকে গুলি করে নিজে আত্মহত্যা করেছেন আহসান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh