নিউইয়র্কে গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (২৩ এপ্রিল) নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে প্রতিষ্ঠানটির অফিসে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

প্রতিষ্ঠানটির কর্ণধার, সমাজসেবী ও জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশনের (জেবিবিএ) সভাপতি শাহ নেওয়াজ ও সংগীত শিল্পী রানু নেওয়াজ অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান।  

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও বিশেষ দোয়া করা হয়। দোয়ায় মহামারি করোনায় মৃত্যুবরণকারীদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রবাসীদের কল্যাণসহ করোনামুক্ত বিশ্ব কামনা করা হয়।  


ঢাকা সিটি করপোরেশনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালামসহ অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকদের মধ্যে সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টেলিভিশনের সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক দেশবাংলা ও বাংলা টাইমস সম্পাদক ডা. চৌধুরী সারোয়ারুল হাসান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক লাবলু আনসার, বর্ণমালা ডটকম সম্পাদক মাহফুজুর রহমান, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাবউদ্দীন সাগর, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক সালাহউদ্দিন আহমেদ, শহীদুল ইসলাম, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী এবং বর্তমান বাংলা ও জেমিনি সম্পাদক বেলাল আহমেদসহ এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন ফোবানার (একাংশ) চেয়ারম্যান মোহাম্মদ হোসেন খান ও মেম্বার সেক্রেটারি কাজী সাখাওয়াত হোসেন আজমসহ ফোবানা নেতাদের মধ্যে আলী ইমাম, ওয়াহিদ কাজী এলিন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু ও সদস্য সচিব মিজানুর রহমান ভূইয়া মিল্টন, বিএনপি নেতা ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির কেন্দ্রীয় সদস্য গিয়াস আহমেদ, বিএনপি নেতা শরাফত হোসেন বাবু, মোস্তফা কামাল পাশা বাবুল, আবুল কাশেম, জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান খান, কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি নেতা মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, আহসান হাবিব, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সৈয়দ এনায়েত আলী, এস এম মিসবাহউজ্জামান, বেলাল আহমেদ চৌধুরী, শাহাদাৎ হোসেন সবুজ, শোটাইম মিউজিকের আলমগীর খান, নিউইয়র্ক সিটি কাউন্সিল নির্বাচনে প্রার্থী সাইফুর খান হারুন প্রমুখ। 

উল্লেখ্য, নিউইয়র্কের জ্যাকসন হাইটস ছাড়াও ব্রঙ্কস, ব্রুকলিন ও জ্যামাইকা শাখার মাধ্যমে গোল্ডেন এজ হোম কেয়ার বিপুল সংখ্যক দেশি ও বিদেশিদের হোম কেয়ার সার্ভিস দিয়ে আসছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //