শিক্ষার্থীদের জন্য খুলছে অস্ট্রেলিয়ার বর্ডার

দীর্ঘ বিরতির পর অস্ট্রেলিয়ায় পাড়ি জমাতে যাচ্ছে বাংলাদেশের শিক্ষার্থীরা। করোনাকালীন বৈশ্বিক মহামারীতে দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর শিগগির খুলে দেওয়া হচ্ছে অস্ট্রেলিয়ার বর্ডার। অবসান হচ্ছে ভিসা হাতে নিয়ে অপেক্ষমান বাংলাদেশী শিক্ষার্থীদের। অল্প সময়ের মধ্যেই তারা পাড়ি জমাবে নিজেদের স্বপ্নের গন্তব্যে। 

মঙ্গলবার (৩০ নভেম্বর) এরকমই একঝাঁক শিক্ষার্থীকে নিয়ে এ্যাপোলো ইন্টারন্যাশনাল সন্ধ্যায় রাজধানীর বনানীর একটি তারকা হোটেলে আয়োজন করে সংবর্ধনা ও নৈশভোজের। 

এতে শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলেন অনুপ্রেরণামূলক বক্তা সোলাইমান সুখন এবং এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর এস এম রিদওয়ান কবিরসহ অনেকে। 

অনুষ্ঠানে এ্যাপোলো ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর রিদওয়ান কবির শিক্ষার্থীদের অভিবাদন জানিয়ে বলেন, ‘আমরা শিক্ষার্থীদের বিদেশে ভর্তি এবং ভিসা পেতে যেভাবে সহযোগিতা করেছি, ঠিক তেমনই অস্ট্রেলিয়া গমনের পরও তাদের সার্বিক সহযোগিতার জন্য সবসময় প্রস্তুত থাকব।’

উল্লেখ্য, এ্যাপোলো ইন্টারন্যাশনালের প্রধান কার্যালয় সিডনি, অস্ট্রেলিয়া অফিস থেকে অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত সকল শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা প্রদান করা হয়ে থাকে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //